পাবনার ভাঙ্গুড়ায় বিয়ের দাবী নিয়ে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় বিয়ের দাবী নিয়ে স্বর্ণা খাতুন(১৯) নামের এক কলেজ ছাত্রী আশিক হাসান ওরোফে টিপু(২৪)নামের এক প্রেমিকের বাড়িতে অবস্থান করে অনশন পালন করছেন।

শনিবার(২১আগস্ট) ভোর থেকে উপজেলার পৌরসদরের উত্তর মেন্দা পূর্বপাড়া এঘটনা ঘটে। আশিক হাসান টিপু ওই এলাকার মৃত আতাউর রহমান প্রাং এর ছেলে ও সেনাবাহিতে কর্মরত। বিষয়টি নিয়ে এলাকায় আলোড়ন সৃষ্টি হয়েছে।

জানা গেছে, স্বর্ণা খাতুন পাবনার ভাঙ্গুড়ার নৌবাড়িয়া নতুন পাড়ার জনৈক ব্যক্তির কন্যা ও সরকারি হাজী জামাল উদ্দীন ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। বিবাহের দাবীতে অনশনরত কলেজ ছাত্রী জানান, তার বড় বোনের সাথে আশিক হাসানের পরিচয় রয়েছে। সেই সূত্রধরে গত এক বছর ধরে আশিক হাসান ওরোফে টিপুর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমের কারণে আশিক হাসান টিপু প্রেমিকাকে বিবাহের প্রলোভন দেখিয়ে আশ্বস্ত করে বিভিন্ন স্থানে নিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। কিন্তু বিবাহের কথা বললে প্রেমিক আশিক হাসান টিপু বিভিন্ন কথা বলে প্রেমিকা স্বর্ণা খাতুনকে পাশ কাটিয়ে বিলম্ব করতে থাকে।

এই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার আশিক হাসান ছুটিতে বাড়ি আসে। শুক্রবার রাতে প্রেমিকা স্বর্ণা খাতুন এর সাথে দেখা করার কথা মোবাইল ফোনের মাধ্যমে আশিক হাসান একাধিকবার জানালেও শেষ পর্যন্ত আর দেখা করেন নি।

ফলে প্রেমিকা স্বর্ণা খাতুন অন্য কোনো উপায় না পেয়ে শনিবার প্রেমিক আশিক হাসান টিপুর বাড়িতে সকাল বেলায় হাজির হয়ে বিয়ের বাদী নিয়ে অনশন করছেন এবং বিবাহ না করলে তিনি আত্মহত্যার হুমকি দিচ্ছে। এদিকে ঘটনার পর থেকেই প্রেমিক আশিক হাসান টিপুকে তার বাড়িতে পাওয়া যাচ্ছে না।

তবে আশিক হাসান টিপুর পরিবারের লোকজন বলছে সে চাকুরীতে চলে গেছেন। এদিকে ঘটনার বিষয়ে জানাতে আশিক হাসান টিপুর মোবাইল নাম্বারে ফোন দিলে সাংবাদিক পরিচয় পাওয়ার পর তিনি কথা না বলে কেটে দেন । পরে আর ফোন রিসিভ করেন নি। এব্যাপারে ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. ইব্রাহিম হোসেন ইমরান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল তিনি পরিদর্শন করেছেন এবং অনশনরত ছাত্রী ও স্থানীয়দের সাথে কথা বলেছেন।

এব্যাপারে ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান বলেন, এব্যপারে থানায় কেউ অভিযোগ করেন নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুনঃ পাবনার ঈশ্বরদীতে মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৩ জন আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন