পাবনার সাঁথিয়ার আতাইকুলা-ডেমড়া সড়কে বাস উল্টে পানিতে পড়ে আহত-২৫

(পাবনা)প্রতিনিধিঃ পাবনানার আতাইকুলা-েেডমড়া সড়কের বিশ্বাস এক্সপ্রেস নামক যাত্রীবাহী বাস উল্টে পাশের পুকুরে পড়ে প্রায় ২৫জন যাত্রী আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি ইউনিয়নের তেরখাদা গ্রামের বটতলা নামক স্থানে। স্থানীয়রা পানিতে ডুবে যাওয়া বাস থেকে যাত্রীদের উদ্ধার করে পাবনা ও ফরিদপুর হাসপাতালে ভতি করেছে।

ফরিদপুর উপজেলার উত্তর টিয়াপাড়া গ্রামের একই পরিবারের রিনা খাতুন(৩৫),মারিয়া খাতুন(৪),মুসলিমা খাতুন(২৫),মেরিনা খাতুন(৪৫), ডেমরা গ্রামের ইসহাক(৪৮), ছোট পাথাইল হাট গ্রামের সুমাইয়া(১৮)’র পরিচয় পাওয়া গেলেও এখবর লেখা পর্যন্ত বাকী আহতদের পরিচয় পাওয়া যায়নি।

ঘটনাস্থলে পাবনা ও সাঁথিয়ার ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে পুকুর থেকে বাস ও আহতদের উদ্ধারের জন্য পুকুর থেকে শ্যালো মেশিন পানি সড়ানোর চেষ্টা করে। এ সময় এলাকার শত শত জনতা উদ্ধার কাজে সহযোগিতা করেন।

উদ্ধার কাজ চলাকালে সাড়ে ৯টা থেকে ১টা পর্যন্ত সড়কে ব্যাপক যানজোট সৃষ্টি হয়েছে বলে এলাকাবাসীরা জনানা। এখবর লেখা পর্যন্ত নিহত হওয়ার খবর পাওয়া যায়নি।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে পাবনা ও ফরিদপুর হাসপাতারে পেরণ করা হয়।

উদ্ধার কাজে কিছু সময় সড়কে যানজোট সৃষ্টি হলোও তা দ্রæত সময়ই দুর করা হয়েছে। ঘটনাস্থলে যাত্রীরা আহত হলেও কেউ মারা যাননি। বাসটি পুকুর থেকে উদ্ধার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুনঃ
পাবনার সাঁথিয়ায় ২ জন সাজাপ্রাপ্ত আসমীসহ আটক ৯

একই ধরনের খবর

মন্তব্য করুন