পাবনার সাঁথিয়া হাসপাতালের ৬জন স্টাফসহ ৭জনের করোনা শনাক্ত

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় হাসপাতালের ৬জন স্টাফসহ ৭জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৩জন নার্স, ১জন স্যাকমো, ১জন সিএফসিপি, ১জন এমটি ল্যাব ও হাসপাতাল স্টাফের ১মেয়ে। উপজেলার এদের বাড়ি লকডাউন করলেন প্রশাসন।

সাঁথিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও (আবাসিক মেডিক্যাল অফিসার) ডা: মামুন আব্দুল্লাহ জানান, ১০মে সাঁথিয়া থেকে ৪৩জনের রক্তের নমুনা সংগ্রহ করে রাজশাহী পাঠানো হয়েছিল। গতকাল মঙ্গলবার বিকেলে নমুনা রিপোর্টে সাত জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। ৯ মে সাঁথিয়া হাসপাতালের ইপিআই টেকনিশিয়ান আব্দল কাদেরের করোনা পজেটিভ শনাক্ত হয়। এর পরই হাসপাতাল এ সকল স্টাফদের রক্তের নমুনা সংগ্রহ করে রাজশাহী পাঠানো হয়। উপজেলায় করোনা ভাইরাস সন্দেহে ৪৩ জনের নমুনা সংগ্রহ করলে এ পর্যন্ত ৭ জনের ফলাফল পজেটিভ এবং বাকীদের নেগেটিভ আসে ।

এ সংবাদে ঐ দিনই উপজেলা প্রশাসন বাড়িগুলো সম্পূর্ণ লোকজনকে হোম কোয়ারেন্টাইনে রাখে এবং লকডাউন ঘোষনা করেন।

সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ জানান, আমরা করোনা ভাইরাসে আক্রান্তদের বাড়িগুলো লকডাউন ঘোষনা করেছি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রায়হান ফয়সাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফাতেমা তুজ জান্নাত, পুলিশ ও সুধীজন। ওই বাড়ি থেকে কেউ জরুরী প্রয়োজন ছাড়া বের হতে ও প্রবেশ করতে পারবে না।

উপজেলা প্রশাসন ঐ পরিবারকে শুকনা খাবার সরবরাহ করেছেন। উল্লেখ্য উপজেলার ৯জনের নমুনা পরীক্ষার ফলাফল প্রজেটিভ আসে।

একই ধরনের খবর

মন্তব্য করুন