পাবনার সুজানগরে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের মারপিটে শিশুসহ আহত ৬

পাবনা প্রতিনিধিঃ পাবনার সুজানগরের মানিকদি গ্রামে মোবাইল ফোন চুরি সন্দেহে প্রতিপক্ষের বেধরক মারপিটে একই পরিবারের শিশুসহ ৬ জন আহত হয়েছে। শুক্রবার ১০ এপ্রিল দুপুরে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মানিকদি গ্রামের আফসার শেখের একটি মোবাইল ফোন চুরি যায়। এ জন্য প্রতিবেশি জুলফিকার শেখে ৬ বছরের শিশু পুত্র সোহানকে সন্দেহ করে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে আফসার শেখ ও রসুল শেখের নেতৃত্বে কয়েকজন হাতুড়ি ও লোহার রড দিয়ে এলোপাথারী মারধর শুরু করে।

এতে সোহান (৬), তার বাবা জুলফিকার শেখ (৪০), দাদা কুতুবউদ্দিন (৬০), চাচা বাকিবিল্লাহ (৩৭), শহীদুল্লাহ (৩৫) ও ইব্রাহিম হোসেন (৩৫) গুরুতরভাবে আহত হয়। স্থানীয়রা আহতদের সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এদের মধ্যে ইব্রাহীমকে সুজানগর হাসপাতালে ভর্তি রাখে ও জুলফিকার শেখকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেছে চিকিৎসক। অন্যদের চিকিৎসা দেওয়ার পর ছাড়পত্র দেয়া হয়।

সুজানগর থানার উপপরিদর্শক (এসআই) অর্জুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে সে মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন