পাবনায় ‘অনন্য কথা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ’র সাহিত্য আড্ডা ও আলোচনা সভা অনুষ্ঠিত

রবিবার বিকেলে পাবনার শালগাড়িয়াস্থ হোটেল ড্রীম প্যালেস-এর কনফারেন্স রুমে ‘অনন্য কথা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ’র সাহিত্য আড্ডা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মোহাম্মদ কামরুজ্জামান।


শহর প্রতিনিধি, পাবনা
প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ন, ১৩ জুন ২০২২

শিল্প সাহিত্য ও সাংস্কৃতিক চর্চা একধাপ এগিয়ে নিতে অনন্য কথা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সাহিত্য আড্ডা, আবৃত্তি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গত রবিবার বিকেলে পাবনার শালগাড়িয়াস্থ হোটেল ড্রীম প্যালেস-এর কনফারেন্স রুমে সংগঠনের আহবায়ক বাংলাদেশ টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি নজরুল ইসলাম বাঁধনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবৃত্তিকার আসাদ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মোহাম্মদ কামরুজ্জামান।

আমন্ত্রিত অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য দেন আলহাজ্ব এ্যাড. জহির আলী কাদেরী, নিলুফা কাদেরী, অধ্যক্ষ আব্দুদ দাইন সরকার, কবি লতিফ জোয়ার্দার ও কবি মো. মঞ্জুরুল ইসলাম।

প্রফেসর মোঃ কামরুজ্জামান
সাহিত্য আড্ডা ও আলোচনা সভায় সমাগত অতিথিবর্গ

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন সংগঠনের যুগ্ম আহবায়ক স্বর্ণ পদকপ্রাপ্ত কবি গল্পকার বেগম ফিরোজা খাঁন, কবি গল্পকার আজিজা পারভীন, কবি আবৃত্তিকার মমতাজ রোজ কলি, অশ্রু সাগর আনোয়ার, জহুরুল আনাম, দিদার, মো. আব্দুল্লাহ আল মামুন, মো. কামরুজ্জামান, খান আনোয়ার হোসেন, শামীমা রহমান, রাব্বী উল জিলানী, সুবর্ণা সরকার তিথি, মেহেজাবিন নেছা, ইসমাইল হোসেন ইমন, হাফিজুর রহমান ও কবি প্রাবন্ধিক সাংবাদিক শফিক আল কামাল।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক পাবনার আলো’র সহ-বার্তা সম্পাদক মো. হুমায়ূন কবির, অফিস ইনচার্জ রেহেনা পারভীন প্রমুখ। – প্রেস বিজ্ঞপ্তি

 


 আরও পড়ুনঃ

 আরও পড়ুনঃ

একই ধরনের খবর

মন্তব্য করুন