পাবনায় পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান হবে আড়ম্বরপূর্ণ – জেলা প্রশাসক

রোববার জেলা প্রশাসকের কার্যালয়ে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান জাকজমকপুর্ণ করতে সমন্বয় সভা। পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন এতে সভাপতিত্ব করেন।


পাবনা সংবাদদাতা
প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ন, ১৯ জুন ২০২২

পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার একাগ্র প্রচেষ্ঠায় সম্পুর্ণ দেশের অর্থায়তনে নির্মিত পদ্মা সেতু উন্নয়ন প্রতীক। এই সেতু চালু হলে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন ব্যাপভাবে তরান্বিত হবে। বর্তমান সরকার টেকসই উন্নয়নের অভীষ্ট লক্ষ্যে দ্রুত পৌঁছে যাবে। এই সেতু উদ্বোধন অনুষ্ঠানে অংশ গ্রহন করতে পেরে আমরা ইতিহাসের স্বাক্ষী হয়ে থাকব। পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান জাকজমকপুর্ণ করতে প্রস্তুতিমুলক সভা করা হয়েছে, কমিটি করা হয়েছে, বিভিন্ন কর্মসুচী গ্রহন করা হয়েছে। পাবনাবাসীর উপভোগ্য করতে পদ্মাসেতু উদ্বোধন অনুষ্ঠান হবে আড়ম্বরপূর্ণ।

রবিবার সকালে পাবনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় তিনি এসব কথা বলেন।

সভায় আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান আড়ম্বরপুর্ণ করে পাবনার বড় অংশের মানুষের অংশ গ্রহন করার জন্য প্রয়োজনী ব্যবস্থা করা, কৃষি উৎপাদনে গুরুত্ব দেয়া, মাছ উৎপাদনের স্বার্থে অবৈধ জাল দিয়ে মাছ ধরা বন্ধ করা, মানসিক হাসপাতাল ও পাসপোর্ট অফিস দালাল মুক্ত করা, সদর হাসপাতালের সুস্থ্য পরিবেশ তৈরী করা, বিভিন্ন উন্নয়ন কাজের মান ঠিক রাখা, সরকারি অফিস সমূহের ওয়েব পোর্টাল আপডেট করা, ইছামতি নদী থেকে অবৈধ দখলদার উচ্ছেদ এবং সংস্কার করে একটি নান্দনিক পরিবেশ ফিরিয়ে আনা, গাজনার বিলের কচুরীপানা অপসারণ করে কৃষি জমিতে চাষের পরিবেশ ফিরিয়ে আনাসহ বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হয়।

পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেনের সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মো. শিমুল আকতার এর সঞ্চলনায় আলোচনা সভায় অংশ গ্রহন করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কাজী আতিয়ুর রহমান, ডিডি এলজি মোকলেসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম, সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আবুল মনসুর আহমেদ, গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ফয়সাল আহমেদ, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান রহমান মন্ডল, জেলা শিক্ষা কর্মকর্তা মো. মোসলেম উদ্দিন, জনস্বাস্থ্য বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আতিকুল ইসলাম, শিক্ষা সহকারী প্রকৌশলী মাতোয়ারা পারভিন, সমাজ সেবা কার্যালয়ের ডিডি রাশেদুল কবীর, পাবনা পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. নাজমুল হক, জেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা তানভির রহমান, সিনিয়র তথ্য কর্মকর্তা সামিউল ইসলাম, চাটমোহর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ মাষ্টার, চাটমোহর পৌর মেয়র সাখাওয়াত হোসেন সাখো, ভাঙ্গুড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বাকি বিল্লাহ, জেল সুপার শাহ আলম খান, জেলা ক্রীড়া কর্মকর্তা রফিকুল ইসলাম, বাসস প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট প্রমুখ।

 


 আরও পড়ুনঃ

 আরও পড়ুনঃ

একই ধরনের খবর

মন্তব্য করুন