পাবনায় সোনালী ব্যাংকের আয়োজনে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে আর্থিক অনুদান বিতরণ

স্টাফ রিপোর্টার: দেশে চলমান করোনা ভাইরাস মোকাবেলায় বিশেষ ঈঝজ কার্যক্রমের আওতায় সোনালী ব্যাংক লিমিটেড পাবনার আয়োজনে জেলার হতদরিদ্র, সাময়িক কর্মহীন ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে ।

বুধবার ২৫ আগস্ট বেলা ১১টায় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত অনুদান বিতরণ অনুষ্ঠানে সোনালী ব্যাংক লিমিটেড পাবনা প্রিন্সিপাল অফিসের ডিজিএম মুহাম্মদ মনোয়ারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পাবনা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, সোনালী ব্যাংক পাবনা প্রিন্সিপাল অফিসের এজিএম খন্দকার আবিদুর রহমান,

আরও উপস্থিত ছিলেন- সোনালী ব্যাংক পাবনা শাখার এজিএম মোঃ শফিকুল ইসলাম, সোনালী ব্যাংক পাবনা প্রিন্সিপাল অফিসের এসপিও মোঃ আব্দুল কাদির, এসপিও লতিফুল হক বিশ্বাস, সোনালী ব্যাংক পাবনা শাখার এসপিও সাইফুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজ হাতে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানটির উদ্বোধন করেন।

উক্ত অনুষ্ঠানে পাবনা সদর উপজেলার ৪৫ জন অস্বচ্ছল ব্যক্তির প্রত্যেকের হাতে নগদ ২ হাজার টাকার খাম তুলে দেয়া হয়। আর্থিক অনুদান বিতরণ কার্যক্রমের পর এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন সোনালী ব্যাংকের এই উদ্যোগের প্রশংসা করে বলেন,“সোনালী ব্যাংক একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। স্বাধীনতার পর থেকে বিভিন্ন সময়ে বিভিন্নভাবে প্রতিষ্ঠানটি জনগণের সেবা করে আসছে।”

সোনালী ব্যাংক লিমিটেড পাবনা প্রিন্সিপাল অফিসের ডিজিএম মুহাম্মদ মনোয়ারুল ইসলাম বলেন, “ করোনা ভাইরাস মোকাবেলায় এই বিশেষ ঈঝজ কার্যক্রমের আওতায় সোনালী ব্যাংক লিমিটেড পাবনা , জেলার ৯টি উপজেলায় মোট ৪’শ জনকে ৮ লক্ষ টাকার আর্থিক অনুদান দিবে।”

সমগ্র অনুষ্ঠানটি সালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।

আরও পড়ুনঃ ঈশ্বরদী ইপিজেডে শ্রমিক- কর্মচারীদের করেনার টিকাদান উদ্বোধন

একই ধরনের খবর

মন্তব্য করুন