পাবনায় সড়ক দূর্ঘটনায় মটর সাইকেল চালক নিহত

বার্তা সংস্থা পিপঃ পাবনায় সড়ক দূর্ঘটনায় সবিজ প্রামানিক (৩৫) নামে এক মটর সাইকেল চালক নিহত হয়েছে।

পাবনা-ঢাকা মহাসড়কের জালালপুর নাম স্থানে ঢাকা মুখি একটি মাক্রবাসের সাথে অপরদিক থেকে পাবনা গামি আসা মটরসাইকেলের ধাক্কা লাগে। এসময় সবিজ নিয়ন্ত্র হারিয়ে পরেগেলে মাইক্রবাসটি তাকে চাপাদিয়ে চলে যায় বলে জানা গেছে।

নিহত সজিব প্রাঃ পাবনা সদর উপজেলার আতাইকুলা থানাধীন পুস্পড়া এলাকার মোঃ আব্দুল বারী প্রামানিকের ছেলে। সবিজ শ্যামলী পরিবহনের সুপার ভাইজার পদে চাকুরী করতো বলে জানা গেছে।

ঘটনা সত্যতা স্বীকার করে পাবনা সদর থানার এস অই শহীদুল ইসলাম বলেন, রবিবার বিকেলে নিহত সবিজ প্রাঃ একটি মটর সাইকের নিয়ে পাবনার উদ্দেশ্যে আসছিলো। পাবনা থেকে ঢাকা মুখি একটি মাইক্রবাস জালালপুর এলাকায় সজিবের মটার সাইকেলের সাথে ধাক্কা লাগে। এসময় সবিজ নিয়ন্ত্র হারিয়ে মাইক্রবাসের নিচে চলে যায়। মাইক্রবাসটি সজিবকে চাপাদিয়ে দ্রুত পালিয়ে যায় এবং ঘটনা স্থলে সজিবের মৃত্যু হয়।

স্থানীয়রা সজিবকে চিনতে পারলে পরিবারের সদ্যদের খবর দিলে তারা সবিজকে উদ্ধার করে পাবনা আতাইকুলা থানাতে নিয়ে যায়। থানা থেকে পরিবারের সদস্যরা তার মৃতদেহ বাড়িতে নিয়ে যায় বলে জানা গেছে।

এই ঘটনার বিষয়ে পাবনা আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকত ওসি নাসিরুল আলম জানান, সড়ক দূর্ঘটনায় নিহত পরিবারের সদস্যরা থানাতে কোন অভিযোগ দায়ের করেনি। তারা হাইওয়ে থানা পুলিশের সাথে কথা বলে মৃতদেহ বাড়িতে নিয়ে গেছে। ঘটনা স্থলে পাবনা সদর থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ গিয়েছিলো।

একই ধরনের খবর

মন্তব্য করুন