পাবনায় ২২ কেজি গাঁজা ও ১ টি ট্রাকসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্কঃ পাবনায় র‍্যাব-১২ এর একটি দল অভিযান চালিয়ে অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা ও ট্রাকসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো, পাবনা জেলার সদর থানার দক্ষিণ রাঘবপুর গ্রামের মৃত মুসলেম প্রামানিক ছেলে মোঃ হেলাল প্রামানিক (৪৫), (ট্রাকের ড্রাইভার) ও লালমনিরহাট জেলার সদর থানার কুলারঘাট ছরারপাড় গ্রামের বাবু মিয়া’র ছেলে মোঃ নাজমুল হুদা (২৪)।

র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার জানান, র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ২ এপ্রিল রাত ৯ টা ২০ মিনিটের সময় পাবনা জেলার সদর থানাধীন গাছপাড়া মোড়ে চেকপোষ্ট স্থাপন করি।

চেকপোষ্ট করাকালে রাত ১০ টা ১৫ মিনিটের সময় উক্ত ট্রাক পাবনা জেলার সদর থানাধীন গাছপাড়া সাকিনস্থ গাছপাড়া বাইপাস মোড় সংলগ্ন শ্যামলী ফিলিং ষ্টেশনের সামনে পাবনা হইতে ঈশ্বরদী গামী পাকা সড়কের উপর আসলে গতিরোধ করার জন্য সিগন্যাল দিই। আসামীরা আমাদের র‌্যাবের গাড়ি দেখে ট্রাক থেকে নেমে পালানো চেষ্টা করে। তখন র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল অভিযান চালিয়ে আসামীদ্বয়কে মাদক ও ট্রাকসহ গ্রেফতার করা হয়।

এসময় ট্রাকটি তল্লাশি করে অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ২২ (বাইশ) কেজি গাঁজা ও ট্রাক উদ্ধার করা হয়।

ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা নিজের হেফাজতে রেখে নিজ এলাকাসহ বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। উক্ত আসামীগন দেশের চিহ্নিত মাদক ব্যবসায়ী।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে বলে, বাংলাদেশের বিভিন্ন জেলা শহরে পরিবহনের মাধ্যমে তারা বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় করে আসছিল ।

এ সংক্রান্তে ধৃত আসামীদের বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন