পাবনায় ৪৪ কেজি গাঁজা ও ১ টি পিকআপ ভ্যানসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিউজ ডেস্কঃ পাবনায় র‍্যাব-১২ এর একটি দল অভিযান চালিয়ে অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা ও পিকআপ ভ্যানসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো, রংপুর জেলার কোতয়ালী থানার দহিগঞ্জ গ্রামের মৃত তমসের আলী’র ছেলে মোঃ আতিক হাসান (২৩) ও কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার শিমুল বাড়িয়া গ্রামের মোঃ খাজা মিয়া’র ছেলে হাসানুর রহমান মুকুল (৩২)।

র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মাদক পরিবহন করছে। উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে অত্র কোম্পানীর একটি আভিযানিক দল শুক্রবার ২৪ এপ্রিল রাত ৯ টা ৫ মিনিটের সময় পাবনা জেলার সদর থানাধীন বাস টার্মিনালে চেকপোষ্ট স্থাপন করি।

চেকপোষ্ট করাকালে রাত ৯ টা ৫৫ মিনিটের সময় উক্ত পিকআপ ভ্যান বাস টার্মিনালের গোলচত্বর ট্রাফিক বক্সের সামনে পাকা রাস্তার উপর আসলে গতিরোধ করার জন্য সিগন্যাল দিই। আসামীরা আমাদের র‌্যাবের গাড়ি দেখে পিকআপ ভ্যান থেকে নেমে পালানো চেষ্টা করে। তখন র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল অভিযান চালিয়ে আসামীদ্বয়কে মাদক ও পিকআপ ভ্যানসহ গ্রেফতার করা হয়।

এসময় পিকআপ ভ্যানটি তল্লাশি করে অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ৪৪ (চুয়াল্লিশ) কেজি গাঁজা ও পিকআপ ভ্যান উদ্ধার করা হয়।

ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা নিজের হেফাজতে রেখে নিজ এলাকাসহ বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। উক্ত আসামীগন দেশের চিহ্নিত মাদক ব্যবসায়ী।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে বলে, বাংলাদেশের বিভিন্ন জেলা শহরে পরিবহনের মাধ্যমে তারা বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় করে আসছিল ।

এ সংক্রান্তে ধৃত আসামীদের বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন