পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি: ক্রীড়া শক্তি ক্রীড়াই বল এই প্রতিপাদ্যেকে সামনে রেখে পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারী ২০২০) আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে অধ্যক্ষ আলহাজ্ব মোঃ ওয়াজেদ আলী’র সভাপতিত্বে ও পরিচালক জহিরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস।
বিশেষ অতিথি ছিলেন সরকারি এডওয়ার্ড কলেজ’র সাবেক উপাধ্যক্ষ, পরীক্ষা নিয়ন্ত্রক পাবনা কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশন প্রফেসর মোঃ শাহনেওয়াজ সালাম, পাবনা জেলা ক্রীড়া অফিসার মোঃ রফিকুল ইসলাম। আইডিয়াল গ্রæপের চেয়ারম্যান বেলাল হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন পাবনা আইডিয়াল গ্রæপের পরিচালক্ রুহুল আমিন রুবেল, আব্দুল ওয়াদুদ, আবু দাউদ, আব্দুল্লাহ আরিফ, বেলাল হাসান রাজু, আব্দুল মান্নান খান চুক্ক, ডা: আব্দুল মতিন, সিরাজুল ইসলাম, অন্যান্য শিক্ষক শিক্ষিকা এলাকাবাসী, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ।

সারাদিন মনমাতানো খেলাধুলা আর করতালিতে মূখরিত ছিল পুরো ক্যাম্পাস। পরে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন আমন্ত্রীত অতিথিবৃন্দ।

একই ধরনের খবর

মন্তব্য করুন