পাবনা জেলা যুবলীগের উদ্দ্যেগে ডেঙ্গু প্রতিরোধে সচেতনাতা মুলক লিফলেট বিতরন

বাংলাদেশে বিভিন্ন জেলার ডেঙ্গুর আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় সারা বাংলাদেশের আওয়ামী ও যুবলীগ সহ আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দদের সাধারন জনগনকে ডেঙ্গু প্রতিরোধে সচেতন করার নির্দেশ দেন।

বাংলাদেশে বিভিন্ন জেলার ডেঙ্গুর আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী জননেত্র শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবাইদুল কাদের ও বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যন আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নির্দেশে সারা বাংলাদেশের আওয়ামী ও যুবলীগ সহ আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দদের সাধারন জনগনকে ডেঙ্গু প্রতিরোধে সচেতন করার নির্দেশ দেন।

তারই ধারাবাহিকতায় পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি, যুগ্ন আহবায়ক শিবলী সাদিক, শেখ সাবিরুল ইসলাম রনি, সহ পাবনা যুবলীগের আহবায় কমিটির সকল সদস্য মিলে পাবনা শহরে বিভিন্ন মার্কেটে, অফিস, আদালতে ও হাটবাজারে ডেঙ্গু প্রতিরোধে সচেতনাতামুলক লিফলেট বিতরন।

এ বিষয়ে জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি বলেন‘‘ পাবনা জেলা যুবলীগের পক্ষথেকে একটি হেল্পডেস্ক খোলা হবে এবং হেল্প ডেস্কে একটি নম্বর থাকবে। নম্বরটিতে ফোন দিলে রক্ত পরীক্ষাসহ ডেঙ্গু রোগের সকল চিকিৎসা পাবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন