পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্যোগে মহান ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা আলোচনা সভা ও দোয়া

রনি ইমরান, পাবনাঃ পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্যোগে মহান ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

একুশের প্রভাতফেরীতে পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণ থেকে প্রতিষ্ঠিানের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ জমিদার রহমান এর নেতৃত্বে একটি শোক র‌্যালি বের হয়। র‌্যালিতে প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ ও শিক্ষার্থিরা অংশ গ্রহন করেন। র‌্যালিটি পাবনা কেন্দ্রীয় শহিদ মিনারে আসে এরপর শহিদদের স্বরণে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে কলেজ প্রাঙ্গণে জাতির শ্রেষ্ঠ সন্তান ভাষা শহীদদের স্বরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মাতৃভাষার গুরুত্ব সম্পর্কে আলোচনা করা হয়। আলোচনা শেষে মহান ভাষা শহীদদের আত্তার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত থেকে স্বাগত বক্তব্য দেন চীফ ইন্সট্রাক্টর মোঃ জাকির হোসেন, ইন্সট্রাক্টর রতন কুমার রায়, চীফ ইন্সট্রাক্টর শাহ আলম চীফ ইন্সট্রাক্টর বাসুদেব রায়, চীফ আনোয়ার রশীদ খান, চীফ ইন্সট্রাক্টর লিপী রানী, অনুষ্ঠানের আহবায়ক মোঃ আলী আকবার মিঞা ও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগীয় প্রধান শিক্ষক কর্মকর্তা কর্মচারী ছাত্র-ছাত্রী গণ, দোয়া পরিচালনা করেন জুনিয়ার ইন্সট্রাক্টর আলহাজ্ব মোঃ মাসুদ করীম ।

একই ধরনের খবর

মন্তব্য করুন