পাবনা পৌর আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

গত ৩ আগষ্ট শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে পাবনা পৌর আওয়ামীলগ কার্য নির্বাহী কমিটির সভা পাবনা পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. তসলিম হাসান সুমনের সভাপতিত্বে এবং পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শাহ্জাহান মানুনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই ১৯৭৫ সালের ১৫ই আগষ্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদদের এবং ২০০৪ সালের ২১ আগষ্ট জননেত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলায় নিহত আইভী রহমানসহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে পবিত্র কোরআন তেলোয়াত করা হয়।

আগামী ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবসে সকাল সাড়ে ৭ টায় পাবনা জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনিমিত করণ।

সকাল ১১টায় শোক র‌্যালীতে অংশগ্রহণ, পৌর ১৫টি ওয়ার্ডে কোরআন খতম, মিলাদ মাহফিল, দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ।

সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে শোকসভায় অংশগ্রহণ, ২১ শে আগষ্ট গ্রেনেড হামলা দিবসে দলীয় সকল কর্মসূচিতে অংশ গ্রহণ।

পৌর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেনের স্ত্রীর মৃত্যু এবং সাবেক নেতা আওয়ামী যুবলীগ সভাপতি শরীফ উদ্দিন প্রধানের আম্মার মৃত্যুতে পাবনা পৌর আওয়ামীলীগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ।

তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। পৌর ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. হেলালুর রহমানের সুস্থতা কামনা করা হয়।

পাবনা পৌর আওয়ামীলীগ কার্য নির্বাহী কমিটির সদস্য শ্রী বাদল ঘোষের নামে মিথ্যা মামলা দেয়ার নিন্দা করা হয়।

সভায় উপস্থিত সকলকে ঐক্যবদ্ধ থেকে আগামী দিনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজে সহযোগিতা করা, রাষ্ট্রে বিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকা।

দেশের মানুষের পাশে থেকে দলের এবং সরকারের প্রতি জনগণের আস্তা সৃষ্টি করার আহ্বান জানানো হয়।

সভায় বক্তব্য রাখেন পাবনা পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. শামসুর রহমান, আ: মোমেন নান্নু, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ডেবিট, সাংগঠনিক সম্পাদক শহীদুর রহমান শহীদ, মেহেদী হাসান এপ্রিল, দপ্তর সম্পাদক আলহাজ্ব শরিফুল হক পলাশ প্রমূখ।

একই ধরনের খবর

মন্তব্য করুন