পাবনা সংবাদপত্র মালিক গ্রুপের সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতাঃ পাবনা জেলায় কর্মরত স্থানীয় দৈনিক সংবাদপত্র সমুহের মালিকদের সংগঠন “পাবনা সংবাদপত্র মালিক গ্রুপ” এর সাংগঠনিক গতিশীলতা এবং মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৩০ অক্টোবর বেলা ২ ঘটিকার সময় পাবনার নুরজাহান কিচেন রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সংবাদপত্রের মালিকগণ নানা সমস‍্যায় জর্জরিত সংবাদপত্র শিল্পের সমস‍্যা এবং সমাধান নিয়ে দীর্ঘ আলোচনা করেন।

মালিকগণ বক্তব‍্যে উল্লেখ করেন, পাবনা জেলার সকল প্রকার উন্নয়ন কর্মকান্ডসহ শিল্প-সাহিত‍্য, কৃষ্টি-কালচার, বিভিন্ন সংগঠনিক সংবাদ, জেলার প্রত‍্যন্ত অঞ্চলে প্রতিনিয়ত ঘটে যাওয়া ঘঠনাসমুহ তাৎক্ষণিক এবং নীরবচ্ছিন্নভাবে প্রকাশ ও প্রচারের মহান দ্বায়িত্ব পালন করে চলেছে এসব স্থানীয় সংবাদপত্র। অনেক সমস‍্যা এবং সীমাবদ্ধতা থাকা সত্বেও গভির দেশপ্রেমবোধকে সামনে রেখে পাবনার সংবাদপত্র শিল্প সংবাদপত্র প্রকাশনার কাজ অব‍্যাহত রেখেছে।

সভায় সংবাদপত্র মালিকগন সংগঠনের পক্ষ থেকে আগামি মহান বিজয় উদযাপনের কর্মসুচি নিয়ে আলোচনা করেন।

দৈনিক স্বতঃকণ্ঠ’র প্রকাশক ও সম্পাদক নূরউদ্দিন শফি কাজলের সভাপতিত্বে এবং দৈনিক বিপ্লবী সময়ের প্রকাশক ও সম্পাদক সোহেল রানা বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত থেকে বক্তব‍্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি দৈনিক ইছামতির প্রকাশক মোখলেছুর রহমান বিপ্লব, যুগ্ম-সাধারণ সম্পাদক দৈনিক পাবনার চেতনার প্রধান প্রতিবেদক এস এম আদনান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক দৈনিক পাবনার বাণীর প্রকাশক খন্দকার আসাদুজ্জামান মিলন, নির্বাহী সদস্য দৈনিক পাবনার আলোর প্রকাশক মাহফুজ আলী কাদেরী ও নির্বাহী সদস্য দৈনিক জীবন কথার নির্বাহী সম্পাদক মাহাতাব উদ্দিন।

সভায় সংবাদপত্রের স্বার্থসংশ্লিষ্টতায় মালিকদের একযোগে কাজ করার আহবান জানানো হয়।

একই ধরনের খবর

মন্তব্য করুন