পাবনা সদর উপজেলার ১শত গৃহহীন পরিবারকে ঘরের চাবি হস্তান্তর

মিজান তানজিল, পাবনাঃ পাবনার সদর উপজেলায় স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে (মুজিববর্ষে) মাথা গোজার ঠাঁই পেল ১শত গৃহহীন পরিবার।

মঙ্গলবার ১৭ মার্চ দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ন-২ প্রকল্প ও টিআর-কাবিটা কর্মসূচীর আওতায় এ সকল পরিবারকে গৃহ প্রদান/ঘরের চাবি হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাবি হস্তান্তর করেন।

চাবি হস্তান্তর কালে এমপি প্রিন্স বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো বাংলাদেশকে সোনার বাংলা গড়া। যে দেশে মানুষ তিন বেলা ঠিকমত খেতে পারবে, গৃহহীন থাকবে না কেউ, তার এই অসমাপ্ত স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যেই তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবিরাম মানব সেবায় কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, আজ শেখ হাসিনার নেতৃত্বে দেশে কেউ আর না খেয়ে থাকে না। তার নির্দেশনায়ই মুজিববর্ষে সকল গৃহহীন মানুষকে দেওয়া হচ্ছে মাথা গোজার ঠাই।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক(সাবির্ক) শাহেদ পারভেজ’র সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন’র পরিচালনায় আরো উপস্থিত ছিলেন পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন,ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল করিম, দাপুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আম্বিয়া খাতুন শিমু, মালি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলিম, মালিগাছা ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল ইসলাম, গয়েশপুর ইউনিয়নের চেয়ারম্যান মুতাহার হোসেন, উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

একই ধরনের খবর

মন্তব্য করুন