পাবানার ঈশ্বরদীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২ মাদক ব্যবসায়ী আটক

নিজেস্ব প্রতিনিধিঃ পাবনার ঈশ্বরদীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল, গাঁজা ও বিদেশি মদ সহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, পাবনা ‘খ’ সার্কেল, ঈশ্বরদী, পাবনা।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, পাবনা জেলার ঈশ্বরদী থানার মোঃ আজিজুল্লাহর ছেলে মোঃ তারিক বিন আজিজ (২৬) ও একই থানার ফতে মোহাম্মদপুর উত্তর পাড়ার মোঃ আবু তাহেরের ছেলে মোঃ জুয়েল রানা (২৭)।

শনিবার ৮ জানুয়ারি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, পাবনা ‘খ’ সার্কেল, ঈশ্বরদী, পাবনা এর পরিদর্শক ছানোয়ার হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিটিতে বলা হয়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে পরিদর্শক ছানোয়ার হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় সকাল ৮ ঘটিকায় ঈশ্বরদী থানার শহীদ আমিনপাড়া এলাকায় গোপন সংবাদের ভিক্তিতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী তারিক এর বসতঘরের মধ্যে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১১০(একশত দশ) গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ তারিক বিন আজিজ (২৬) এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬(১) সারণির- ১৯(ক) ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপর একটি অভিযানে ঈশ্বরদী থানার ঈশ্বরদী বাইপাস এলাকায় (ফতে মোহাম্মপদপর উত্তর পাড়া) জুয়েল রানার বাড়ি হতে ০৮(আট) বোতল ফেনসিডিল, ৪০(চল্লিশ) টি ফেনসিডিলের খালি বোতল এবং বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের ০৮(আট) টি বিলাতী মদের খাঁলি বোতল সহ আটক করা হয়।

প্রাথমিক জানা যায যে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ জুয়েল রানা (২৭) এবং তার বড় ভাই মোঃ আলমগীর হোসেন (৪১) এর সহযোগিতায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। আসামীর মোঃ জুয়েল রানা বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ জুয়েল রানা ও তার বড় ভাই মোঃ আলমগীর হোসেন এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬(১) সারণির-১৪(খ) ও ৪১ ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এছাড়াও একই সময়ে আসামী মোঃ জুয়েল রানা (২৭) এবং মোঃ আলমগীর হোসেন (৪১) এর বাড়ির পাশে তাদের নিজ বোন মোছাঃ পারুল এর ঘরে তল্লাশী করে ২২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

ঘটনার সময় মোছাঃ পারুল বাড়িতে না থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। নিজঘরে গাঁজা সংরক্ষণ করার অপরাধে মোছাঃ পারুল এর বিরুদ্ধেও মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুনঃ পাবনার ঈশ্বরদীতে নিষিদ্ধ পলিথিনের রমরমা উৎপাদন ও বাণিজ্য চলছে

একই ধরনের খবর

মন্তব্য করুন