পুঠিয়ার ধোপাপাড়ায় হৃষ্ট পুষ্ট গরুর প্রদর্শনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ পুঠিয়ার ধোপাপাড়ায় হৃষ্ট পুষ্ট গরুর প্রদর্শণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার জিউপাড়া ইউপির ধোপাপাড়া বালিকা বিদ্যালয় মাঠে এসি আই গোদরেজ এগ্রোভেট প্রাইভেট লিমিটেড ও (সমষ্টি প্রোজেক্ট) এর যৌথ উদ্দ্যোগে এবং প্রাণীসম্পদ দপ্তর রাজশাহী এর সার্বিক সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে জিউপাড়া ইউপির চেয়ারম্যান মোছাঃ হোসনেয়ারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডিএলও ডা: অস্তিম কুমার , ইউএলও ডা: মোকলেছুর রহমান, এসি আই গোদরেজ কোম্পানির পক্ষে ডা: সজিব ঘোষ, কেয়ার বাংলাদেশের পক্ষে ডা: ইমরান হাসান প্রমুখ।

উল্লেখ্য কোয়ার বাংলাদেশ এর সমষ্টি প্রকল্প সমাজের পিছিয়ে পড়া, সুবিধা বঞ্চিত নারীদের অর্থনৈতিক ভাবে সাবলম্বি ও সমাজিক মর্যাদা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছে। এসি আই গোদরেজ এগ্রোভেট প্রাইভেট লিমিটেড বাংলাদেশে ২০০৬ সাল থেকে গবাদি প্রাণী, ও মাছের সুষম দানাদার খাদ্য নিয়ে কাজ করছে এবং দেশব্যাপী খামারীদের প্রশিক্ষণের মাধ্যমে আধুনিক ও মান সম্মত উপায়ে খামার পরিচালনার পরামর্শ প্রদাণ করছে।

অনুষ্ঠানে নির্ধারিত ১ম ৫টি হৃষ্ট পুষ্ট ষাড় এর মালিককে যথাক্রমে এলইডি টিভি, বাইসাইকেল, স্ট্যান্ড ফ্যান, সিলিং ফ্যান ও টেবিল ফ্যান পুরস্কার হিসেবে প্রদান করা হয়।

একই ধরনের খবর

মন্তব্য করুন