পুঠিয়ায় গভীর রাতে স্কেভেটরে আগুন

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতাঃ পুঠিয়ায় গভীর রাতে স্কেভেটরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে স্কেভেটরটি সম্পূর্ণ পুরে গিয়েছে বলে অভিযোগ করেছে স্কেভেটরের ভাড়াটিয়া মালিক।

মঙ্গলবার ১০ মার্চ দিবাগত গভীর রাতের যে কোন সময় দুর্বৃত্তরা উপজেলার জিউপাড়া ইউনিয়নের উজালপুর বিলে স্কেভেটরে আগুন দেওয়ার ঘটনাটি ঘটে। পরে সকালে এলকাবাসী বিষয়টি দেখতে পেয়ে স্কেভেটরের ভাড়াটিয়া মালিককে খবর দেয়।

স্কেভেটরের ভাড়াটিয়া মালিক মাসুদ রানা পুঠিয়া থানায় ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো কয়েক জনের নামে পুঠিয়া থানায় অভিযোগ করেন।

অভিযোগে সূত্রে জানা গেছে, ঢাকা জেলার ভুয়াপুর থেকে পুকুর খননের জন্য ভাড়া নেন উপজেলার জিউপাড়া ইউনিয়নের জিউপাড়া গ্রামের মোহাম্মদ শাহর ছেলে মাসুদ রানা। তিনি স্কেভেটরটি দিয়ে পুকুর খননের কাজ শুরু করেন। মঙ্গলবার স্কেভেটরের মাটি কাটার কাজ শেষে বাড়ি ফিরে যান মাসুদ ও তার লোকজন। সেই সুযোগে দুর্বৃত্তরা গভীর রাতে স্কেভেটরে আগুন দেয়। এসময় স্কেভেটরটি সম্পূর্ণ পুড়ে যায়। এতে তার প্রায় ৬৫ লক্ষটাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এবিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, আমি অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে লোক পাঠিয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন