পুঠিয়ায় ট্রাক ভর্তি পেয়াজের মধ্যে বিপুল পরিমান ফেনসিডিলসহ ৩ জন আটক

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ পুঠিয়ায় ট্রাক ভর্তি পেয়াজের মধ্যে বিপুল পরিমান ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

মঙ্গলবার ১৭ মার্চ রাত পৌনে ১১টায় উপজেলা সদরের বাসস্টেন্ড এলাকায় এ অভিযান পরিচালিত হয় বলে র‌্যাব-৫ কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান।

সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানাগেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহী সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল অভিযান চালিয়ে চাঁপাইনবাগঞ্জ চাপাই নবাবগঞ্জ জেলা থেকে ছেড়ে আশা একটি পেয়াজ ভর্তি ট্রাকে অভিযান চালিয়ে পেয়াজ ভর্তি ট্রাকের মধ্যে থাকা তিন’শ দুই বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আজগবি গ্রামের শিষ মোহাম্মদের ছেলে ওমর ফারুক (৩০), একই এলাকার ফারুক হোসেনের ছেলে রাজু মিয়া (২৩) ও একই জেলার শিবগঞ্জ উপজেলার শিবনগর গ্রামের হুমায়ন আলীর ছেলে শাহলাল (৩২)।

সেসময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন, ছয়টি সীমকার্ড, একটি মেমোরীকার্ড, এক ট্রাক ভর্তি পেঁয়াজ, একটি চালান ফরম, নগদ সাড়ে চার হাজার টাকা ও একটি ড্রাইভিং লাইসেন্সসহ আটক করা হয়।

পরে পুঠিয়া থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামালা রুজু করা হয়।

একই ধরনের খবর

মন্তব্য করুন