বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় পাবনার কৃর্তিসন্তান রাহুল চ্যাম্পিয়ন

ইউএনএসঃ বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২০ এর ফাইনাল খেলা সোমবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল জিমনেসিয়ামে সকাল ৯ টায় শুরু হয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান প্রধান অতিথি হিসাবে শুভ উদ্বোধন করে। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাবি‘র উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা এবং উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া।

দেশের ২১ টি বিশ্ববিদ্যালয়ের ২ শতাধিক খেলোয়ার অংশ গ্রহন করেন। গত ১৫ ফেব্রুয়ারী এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন হয়।

লীগ পর্বের ছেলে গ্রুপের এ খেলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। মেয়েদের গ্রুপে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে হারিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেন।

সোমবার রাত ৮ টায় অনাড়ম্বর অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পক্ষ থেকে অংশ গ্রহন করেন মাষ্টার্স ১ম বর্ষে ছাত্র তারেক আজিজ রাহুল, অনার্স ৪র্থ বর্ষের ছাত্র আরশিন আহম্মদ অভি ও অনার্স ২য় বর্ষের ছাত্র শাকিল আহম্মেদ। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র তারেক আজিজ রাহুল ও অভি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইমন ও উল্লাসের মুখোমুখি হন ফাইনালে।

উল্লেখ্য পাবনার কৃর্তি সন্তান তারেক আজিজ রাহুল আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৯ প্রতিযোগিতায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে অংশ গ্রহন করে একক ও দ্বৈত ভাবে চ্যাম্পিয়ন হন। ২০১৮ সালেও আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন।

রাহুল পাবনা শহরের শালগাড়ীয়া মালিগলি স্কুলপাড়া বাসিন্দা, পাবনা সদর থানার সামনে রোজী ফার্নিচারের মালিক মোকলেছুর রহমান মকলেছের ছোট ছেলে, রাহুলের মাতা মোছা. রোজীনা মোকলেছ একজন গৃহিণী ।

একই ধরনের খবর

মন্তব্য করুন