বাঘায় আনসার ও ভিডিপি প্রশিক্ষিকার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

হাবিল উদ্দিন, (বাঘা) রাজশাহীঃ রাজশাহীর বাঘায় আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা তোহুরা খাতুন এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ ফ্রেরুয়ারী) সকাল ১০টায় বাঘা উপজেলা আনসার ভিডিপি অফিস বাঘার আয়োজনে উপজেলা আনসার ও ভিডিপি অফিসারের কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতি উপজেলা আনসার ভিডিপি অফিসার মিলন কুমার দাস এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা প্রশিক্ষক রাজন কুমার, উপজেলা কোম্পানি কমান্ডার আব্দুস সাত্তার, বাঘা ও আড়ানী পৌরসভার একজন করে দলনেতা ও দলনেত্রী।

উক্ত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মিলন কুমার দাশ বলেন আনসার ভিডিপি আমাদের প্রাণের সংগঠন এই সংগঠনের সদস্য সদস্যাদের আত্মার সংগঠন মনে করেই নিজ নিজ জায়গা থেকে তাদের প্রতি অর্পিত দায়িত্ব পালন করতে হবে। যেন সমাজের জঙ্গিবাদ মাদক নিয়ন্ত্রণ বাল্যবিবাহের কুফল গুলো প্রতিরোধ কল্পে নিজ নিজ স্থান থেকে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন প্রতিটি গ্রামে আনসার ভিডিপি সদস্য-সদস্যাগণ দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষার্থে পুলিশের সঙ্গে সহযোগিতা করে আসছে।

স্মৃতিচারণে তিনি বলেন উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষিকা তোহুরা খাতুন উপজেলা আনসার ভিডিপি সংগঠনের কালের সাক্ষী। তিনি আরো বলেন উপজেলার সাতটি ইউনিয়নের ১২৪টি গ্রামে রয়েছে এবং প্রতিটি গ্রামে তার যোগাযোগ রয়েছে। প্রতিটি গ্রামে তিনি সরকারি নির্দেশনা মোতাবেক প্রশিক্ষণ করিয়েছেন যার সদস্য সংখ্যা অনেক।

উল্লেখ্য ২০১৯ সালের ০৩ ডিসেম্বর তিনি দায়িত্ব থেকে অবসর গ্রহণ করেন আর আজ তার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হলো। পরিশেষে তিনি সকলের সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে শিক্ষিকার হাতে সংবর্ধনা স্মারক তুলে দেন।

অনুষ্ঠানে ৭টি ইউনিয়ন ও ৩টি পৌরসভা থেকে ইউনিয়ন দলনেতা,দলনেত্রী, ওয়ার্ড দলনেতা, দলনেত্রী, কোম্পানি কমান্ডার, সরকারি কোম্পানি কমান্ডার, আনসার কমান্ডার সহ অসংখ্য সদস্য সদস্য উপস্থিত ছিলেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন