বিভিন্ন কর্মসূচিতে ময়মনসিংহে ছাত্রলীগের বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

শুভ বসাক জয়, ময়মনসিংহঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে জমকালো আয়োজনে ফুলের শ্রদ্ধা নিবেদন, কেক কাটা, প্রানঘাতিক ভাইরাস করোনা প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরন, জীবানুমুক্ত হেক্সসল ও মাক্স বিতরন, দুস্থদের মাঝে খাবার বিতরণ, মিষ্টি বিতরণ, আতসবাজি ফাটানো, মোমবাতি প্রজ্জ্বলনসহ নানা কর্মসূচি পালন করেছে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ।

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মোঃ ইকরামুল হক টিটুর পক্ষে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনির নেতৃত্বে বিশাল মিছিল করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে সকাল ৭ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

পরে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।এরপর দুপুরে নগরের নতুন বাজার মোড়ে প্রানঘাতিক করোনা ভাইরাস প্রতিরোধ সচেতনতা মূলক লিফলেট বিতরন করা হয় এবং জীবানুমুক্ত হেক্সসল ও প্রায় ৫০০শত মাক্স বিভিন্ন মানুষদের বিনামূল্যে বিতরণ করা হয়।

এছাড়াও অসাধু মহল যেন দাম বৃদ্ধি করতে না পারে তার জন্য ব্যাপক গনসংযোগ করা হয়।

বিকেলে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের আমন্ত্রণে উপস্থিত হয়ে কেক কাটা হয় এবং অসহায় দুঃস্থ মানুষদের মাঝে খাবার বিতরণ করা হয়।

সবশেষে রাত ৮ টায় মহানগর ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে অসংখ্য আতশবাজি ফাটানো, নেতাকর্মীদের সাথে কেক কাটা,মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

একই ধরনের খবর

মন্তব্য করুন