ভাংগুড়াতে সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় সাংবাদিক আহত।

ভাঙ্গুড়াতে অটো চালিত ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জনপ্রিয় সাংবাদিক আব্দুর রহিম আহত হয়েছেন। ২৩/০২/২০২০ ইং,রবিবার দুপুরে ভাঙ্গুড়া পৌরশহরের মন্ডল মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
আহত আব্দুর রহিম সাহেব,দৈনিক আমাদের সময়ের ভাঙ্গুড়া উপজেলা ও চলনবিলের আলোর বিশেষ প্রতিনিধি। শুধু তাই না,উনি আমার খুব ই প্রিয় একজন সাংবাদিক। উনার রিপোর্ট পড়ে আমি নিজেও অনুপ্রাণিত হয়ে লেখা লেখি করি।
সাংবাদিক আব্দুর রহিম নৌবাড়ীয়া থেকে মোটরসাইকেলে চড়ে ভাঙ্গুড়া অভিমুখে আসছিলেন।পথিমধ্যে মন্ডলের মোড় স্বর্ণা ট্রেডার্সের সামনে পৌঁছালে ওই কোম্পানির মাল বোঝাই একটি অটো ভ্যান পার্শ্ব রাস্তা থেকে প্রধান সড়কে উঠছিল গাড়িটি এসময় তাকে ধাক্কা দিলে সে আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
স্থানীয়রা জানায়, স্বর্ণা ট্রেডার্সের মাল বোঝাই গাড়িগুলো এলোমেলোভাবে প্রধান সড়কে উঠে পড়ায় এই দুর্ঘটনা ঘটে।
এজন্য তারা ওই ব্যবসায়ী প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ছবির হোসেনের অব্যবস্থাপনাকে দায়ী করেন।উল্লেখ যে,এই সড়কে প্রতিদিনই ব্যপক যানজট লেগেই থাকে।
এই ঘটনায় ভাঙ্গুড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যায়। অভিযোগ প্রাপ্তির পর এ,এস,আই মাসুদ ও ওসি (তদন্ত) নাজমুল হক আব্দুর রহিমকে হাসপাতলে দেখতে যান এবং উনার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। উনি দ্রুত সুস্থ হয়ে উঠুক আমরাও সবাই এই কামনা করি।

একই ধরনের খবর

মন্তব্য করুন