ভাঙ্গুড়ায় জর্দ্দা খেয়ে স্কুল ছাত্রের মৃত্যু

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় হাকিম পুরি জর্দ্দা খেয়ে ইমরান হোসেন (১১) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার (৭মার্চ) বিকালের দিকে উপজেলার খানমরিচ ইউনিয়নের মহিষবাতান গ্রামে এ ঘটনা ঘটে। সে ঐ গ্রামের আব্দুল মান্নানের ছেলে এবং নুন্দীমরিচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

নিহতের পরিবার ও ভাঙ্গুড়া থানা পুলিশ জানান, নিহত ইমরানের পরিবারে তার মা-বাবা পানের সাথে জর্দ্দা খেত। তাই দেখে ঐ শিশু ইমরান হোসেনও একটু আধটু জর্দ্দা খাওয়া শেখে। তবে ঘটনার দিন স্কুল থেকে ইমরান বাড়িতে ফিরে বেশী পরিমান জর্দ্দা খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। এসময় তার মাথায় পানি দিয়ে সুস্থ্য করার চেষ্টা করে ব্যর্থ হয় তার পরিবারের লোকজন এবং বিকালের দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

এরপর স্থানীয় জনতার ভাঙ্গুড়া থানায় খবর দেয়। খবর পেয়ে ভাঙ্গুড়া থানার ওসি(তদন্ত) নজমুল হকের নেতৃত্বে লাশ উদ্ধার করে সন্ধ্যার দিকে থানায় নিয়ে আসে।

এব্যপারে ওসি (তদন্ত) নাজমুল হক বলেন, রোববার সকালের লাশ ময়না তদন্তের জন্য পাবনা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়না তদন্তের রির্পোট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত করণ জানা যাবে বলেও জানান এই কর্মকর্তা।

একই ধরনের খবর

মন্তব্য করুন