ভাঙ্গুড়ায় ট্রাক চাপায় শিক্ষক নিহত

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ ভাঙ্গুড়া উপজেলার মল্লিকচক গ্রামের আঞ্চলিক মহাসড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

নিহত জহুরুল ইসলাম ভাঙ্গুড়া উপজেলার রূপসী উচ্চ বিদ্যালয়ের কৃষি বিষয়ের শিক্ষক ও উপজেলার খানমরিচ ইউনিয়নের শ্রীপুর গ্রামের বাসিন্দা। শুক্রবার বিকেল পাঁচটায় এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার মুন্ডুতোষ ইউনিয়নের মল্লিকচক গ্রামের ভেতর দিয়ে যাওয়া আ লিক মহাসড়ক ধরে স্কুল শিক্ষক জহুরুল পাবনা সদর থেকে বাড়ির দিকে ফিরছিলেন। এসময় অপর দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। মারাত্মক আহত অবস্থায় তাকে এলাকাবাসী উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এসআই ইব্রাহিম হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি দ্রুত গতির ট্রাক একজন মোটরসাইকেল আরোহী স্কুল শিক্ষককে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই স্কুল শিক্ষক মারা যায়। এ ব্যাপারে নিহতের পরিবারের কেউ থানায় অভিযোগ করেনি। তবে ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন