পাবনার ভাঙ্গুড়ায় গরু ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে জখম

ভাঙ্গুড়া(পাবনা) প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় হাটের মধ্যে প্রকাশ্যে আব্দুল আজিজ (৩০) নামের এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। পূর্ব শত্রæতারে জের ধরে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শরৎনগর গরুর হাটে এ ঘটনা ঘটে। আব্দুল আজিজ পৌর শহরের চৌবাড়িয়া হারোপাড়া মহল্লার মফিজ সরদারের ছেলে ও গরু ব্যবসায়ী।

আহতের স্বজনরা ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শরৎনগর বাজারের বাসিন্দা নজরুল ও মাসুদের নেতৃত্বে এই হামলা চালানো হয় বলে অভিযোগ করেন। নজরুল ও মাসুদ একই এলাকার আবুল কর্মকারের ছেলে। শনিবার শরৎনগর সাপ্তাহিক গরু হাটের মধ্যে সকাল ১১টার দিকে আজিজ ব্যবসায়িক কাজে যায়। নজরুল ও মাসুদের বাগবিতন্ড শুরু হয় । এর এক পর্যায়ে মাসুদ ও নজরুলের সাথে আরো দুই যুবক এসে আজিজকে লাঠি দিয়ে বেধড়ক পেটায় এবং হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে দ্রæত পালিয়ে যায়। এসময় তার ডান হাত গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয় । অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসকর জন্য দ্রæত তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ ঘটনার বিষয়ে জানতে চাইলে ভাঙ্গুড়া থানার ওসি মো.মাসুদ রানা বলেন, ঘটনাটি শুনেছি, লিখিত অভিযোগ পাওয়ার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন