ভাঙ্গুড়ায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ ‘বঙ্গবন্ধুকে জানবো, সোনার বাংলাদেশ গড়বো’-এই প্রতিপাদ্যে পাবনার ভাঙ্গুড়ায় নানা আয়োজনে সরকারি নির্দেশ মোতাবেক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে সরকারি, আধা-সরকারি, বে-সরকারিসহ বিভিন্ন অফিসে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে পুষ্পমাল্য অর্পণ, কেক কাটা,দোয়া মাহফিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভুমি মন্ত্রণালয়ের স্থায়ী সভাপতি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন।

এরপর উপজেলা চেয়ারম্যান বাকী বিল্লাহ, সৈয়দ আশরাফুজ্জামানের নেতৃত্বে উপজেলা প্রশাসন, ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানার নেতৃত্বে ভাঙ্গুড়া থানা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, গোলাম হাসনাইন রাসেল এর নেতৃত্বে পৌর সভা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ হালিমা খানম, উপজেলা আওয়ামীলীগ ও আঙ্গসহযোগী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ে ও শরৎনগর বাজার এলাকায় এমপির গদিঘর চত্বরেও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

এরপর কেক কেটে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করে দোয়া শেষে মিষ্টি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ লোকমান হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ছবি, উপজেলা যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফসহ প্রমুখ। এছাড়াও গণ জমায়েত না করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নানা কর্মসূচী পালিত হয়।

একই ধরনের খবর

মন্তব্য করুন