ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

পাবনা (ভাঙ্গুড়া) প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় গরুর খামারে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রেজাউল করিম সরকার (৫০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

আজ ১৮ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল দশটার দিকে উপজেলার চরভাঙ্গুড়া গ্রামে জাহাঙ্গীর আলমের খামারে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত রেজাউল ওই গ্রামের মৃত ইউনুস আলী সরকারের ছেলে। সে দৈনিক ৫০০ টাকা পারিশ্রমিকে জাহাঙ্গীর আলমের খামারে কাজ করতো।

জানা যায়, প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে দিনমজুর রেজাউল করিম একাকী গরুর খামারে ধোয়া-মোছার কাজ করছিলেন। এদিন খামারের বৈদ্যুতিক সঞ্চালন লাইনের তারগুলো অগোছালো অবস্থায় ছিল। এক পর্যায়ে সে বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে মেঝেতে পড়ে যায়।

তাৎক্ষনিক খামারের মালিক জাহাঙ্গীর সহ অন্যরা তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে পরিবারের অভিযোগে ভাঙ্গুড়া থানা পুলিশ হাসপাতালে গিয়ে লাশ উদ্ধার করে পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠায়। সেখানে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানায় পুলিশ

ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোদাচ্ছের হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যুৎস্পৃষ্টে ওই দিনমজুরের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে সঠিক কারণ জানা যাবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন