ভাঙ্গুড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে কলেজ ছাত্র নিহত

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে আব্দুর রহিম খান (২২) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে উপজেলার পারভাঙ্গুড়া ইউয়িনের হাটগ্রামে এঘটনা ঘটে। সে ঐ গ্রামের মোঃ ইউনুস আলীর ছেলে এবং ঢাকার একটি কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে গনিত বিষয়ে সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্র।

নিহতের পারিবারিক সূত্রে জানা, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির কারণে গত ১৮ তারিখে ছুটিতে ঢাকা থেকে বাড়িতে আসে। ছুটিতে এসে নানাভাবে তার পিতাকে বাড়িরে কাজে সাহযোগিতা করত। ঘটনার দিনে বাড়িতে গৃহ নির্মানের কাজ চলছিল। সেখানে পানি দেয়ার জন্য বাড়ির পাশে পুকুরে পানির পাম্প দিয়ে পানি সেচে দেওয়ার কাজ চলছিল। মঙ্গলবার দুপুরের দিকে সে সেচ পাম্পের বৈদ্যুতিক লাইনে সমস্যা হয়। সেই লাইন মোড়ামত করার জন্য সে লাইনে হাত দেওয়ার সাথে সাথে বৈদ্যুতিক তারে শক লেগে তারের সাথে আটকে যায় এবং অসুস্থ হয়ে পড়ে।

এসময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত দুপুরের দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। কলেজ পড়ুয়া ছাত্রের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার বিষয়ে ৫ নং ওয়াড মেম্বর মোঃ কুদ্দুস কবিরাজ বলেন, গৃহের নির্মাণের কাজে ব্যবহৃত পানির পাম্পের বৈদ্যুতিক লাইন মোড়ামত করতে গিয়ে বৈদ্যুতিক শকে তার মৃত্যু হয়েছে। বিষয়টি খুবই দুঃকজনক।

একই ধরনের খবর

মন্তব্য করুন