ভাঙ্গুড়ায় মাড়াই যন্ত্র খাদে পড়ে যুবক নিহত

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়া উপজেলার পাটুলি পাড়া গ্রামে আঞ্চলিক মহাসড়কে ধান, গম ও সরিষা মাড়াই যন্ত্র সড়কের পাশের খাদে পড়ে আকাশ আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ছয় টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকাশ পেশায় একজন কাঠমিস্ত্রি সে ওই গ্রামের বাহার আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার চরপাড়া গ্রামে এক ব্যক্তির বাড়িতে সরিষা মাড়াই শেষ করে চার চাকা বিশিষ্ট মাড়াই যন্ত্রে চড়ে আকাশসহ পাঁচজন বাড়ি ফিরছিল। পথিমধ্যে পাটুলিপাড়া গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাড়াই যন্ত্রটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে আকাশ সহ পাঁচজন আহত হয়। তবে আকাশ ছাড়া অন্যদের আঘাত তেমন গুরুত্বর ছিলনা। এ সময় গুরুতর আহত অবস্থায় আকাশকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয় বাসিন্দারা। সেখানে পৌছানোর পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আকাশের নিকটাত্মীয় সাজেদুল ইসলাম বলেন, আকাশ পেশায় একজন কাঠমিস্ত্রি। তবে সে এবং তার আর চার বন্ধু মিলে একটি মাড়াই যন্ত্র দিয়ে ধান, সরিষা ও গমের মৌসুমে বিভিন্ন এলাকার কৃষকদের ফসল মাড়াই করতো। দুর্ভাগ্যবশতঃ বুধবার বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় আকাশ মারা যায়। আকাশের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পাটুলিপাড়া গ্রামের বাসিন্দা ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত আকাশ অত্যন্ত দরিদ্র পরিবারের সন্তান। পরবর্তীতে উপজেলা পরিষদ থেকে তার পরিবারকে সহযোগিতা করার চেষ্টা করা হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন