ভূঞাপুরে শহীদ জিয়া মহিলা কলেজে অনুষ্ঠিত হল নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

কামরান পারভেজ ইভান, টাঙ্গাইলঃ টাঙ্গাইলের ভূঞাপুরে শহীদ জিয়া মহিলা কলেজে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২২ ফেব্রুয়ারী (শনিবার) জাঁকজমকপূর্ণ ভাবেই একাদশ শ্রেণির ছাত্রীদের বরণের মধ্য দিয়ে আয়োজিত হলো নবীনবরণ অনুষ্ঠান।

অনুষ্ঠানের শুরুতেই কলেজের স্কাউট দল কুচকাওয়াজ করে গার্ড অফ অর্নার ও সঙ্গীত পরিবেশনায় অতিথিদের বরণ করে নেয়। অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ মোঃ আবু সাদতের সভপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও কলেজের সভাপতি ছোট মনির।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগ মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভোলা, অফিসার ইনচার্জ ভূঞাপুর থানা মো: রাশিদুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল খালেক মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুল ইসলাম তরফদার বাদল, অধ্যক্ষ ইবরাহীম খাঁ সরকারি কলেজ বেনজীর আহম্মেদ, সভাপতি ভূঞাপুর প্রেসক্লাব শাহ আলম প্রামাণিক প্রমুখ।

নবীন শিক্ষার্থীদের মধ্য থেকে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে আলোচনা পর্ব শুরু হয়। একাদশ শ্রেণির শিক্ষার্থী স্বাগত বক্তব্যে কলেজের নানা সমস্যা তুলে ধরে।

কলেজের অধ্যক্ষ মো আবু সাদত তার বক্তব্যে কলেজের জন্য শ্রেণী কক্ষ সংকটসহ সহ কলেজের নানা সমস্যা ও জটিলতা তুলে ধরেন। পরে প্রধান অতিথি ও স্থানীয় সাংসদ ছোট মনির বলেন, “বিগত দিনে কলেজের তেমন কোন উন্নয়ন হয়নি। তাই অল্প কিছুদিনের মধ্যেই কলেজের শ্রেণী কক্ষ সংকটসহ অন্যান্য অবকাঠামোর উন্নয়ন করা হবে। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এই কলেজে ১টি ডিজিটাল কম্পিউটার ল্যাব স্থাপন করা হবে।”

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন