মমতাজ মোস্তফা আইডিয়াল স্কুলে নবীন বরণ, কৃতি শিক্ষার্থী সংর্বধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় পৌর সদরের মমতাজ মোস্তাফা আইডিয়াল স্কুলে নবীন বরণ, কৃতি শিক্ষার্থী সংর্বধনা ও মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিন ব্যাপী বিদ্যালয়টি কর্তৃক আয়োজিত বিদ্যালয়ের মাঠ চত্বরে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ বাকী বিল্লাহ। এতে সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি ডাঃ গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, জেলা পরিষদ সদস্য মোঃ আসলাম আলী, মহিলা সদস্য গুলশাহানারা লিপি, মমতাজ মোস্তাফা আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা ডাঃ মমতাজ খাতুন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক আব্দুল হাকিম,সহকারি শিক্ষক বৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে কোরয়ান থেকে তেলাওত, জাতীয় পতাকা উত্তোলন, সভাপতির বক্তব্য, নবীনদের বরণ, বিশ জন কৃতি শিক্ষার্থীকে সংর্বধনা ও সবশেষে বিদ্যালয়ের কমল মতি শিক্ষার্থীদের অংশ গ্রহণে কবিতা আবৃতি, গান, কৌতুক অভিনয় ও মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এর আগে নুরজাহান-লুৎফর রহমান ফাউন্ডেশনের সভাপতি ও বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ডাঃ মমতাজ খানম ও সভাপতি গোলাম মোস্তফা কৃতি শিক্ষার্থীদের ফাউন্ডেশনের পক্ষ থেকে সমাপনি পরীক্ষায় প্রথম স্থান অধিকারীকে এক হাজার টাকা, দ্বিতীয় স্থান অধিকারীকে ছয়শত টাকা ও তৃতীয়স্থান অধিকারীকে চারশত টাকা প্রইজ মানি প্রদান করেন।

এছাড়াও জেএসসি পরীক্ষায় টেলেন্টপুলে ও সাধারণ বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদেরকেও একালীন যথাক্রমে একহাজার ও ছায়শত টাকা প্রাইজমানি প্রদান করেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন