মমতাজ মোস্তফা আইডিয়াল স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়া পৌর সদরের ঐতিহ্যবাহী মমতাজ মোস্তাফা আইডিয়াল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ ফ্রেব্রুয়ারি) দিন ব্যাপি স্কুল মাঠ চত্বরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে এই ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়। মমতাজ মোস্তাফা আইডিয়াল স্কুল কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি ডাঃ গোলাম মোস্তাফা সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল আলম, যুব উন্নয়ন কর্মকর্তা তপন কুমার সূত্রধর, একাডেমিক সুপারাভাইজার রীতা রানী পাল।

অতিথিদের আসন গ্রহন, ব্যাজ পরিধান ও অতিথিদের মাল্য দান শেষে পবিত্র কোরআন থেকে তেলাওতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়ে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন, স্কাউট দলের অংশ গ্রহণে মার্চ প্রদর্শন, মশাল দৌড় শেষে দিনব্যাপী কমলমতি শিক্ষার্থীদের অংশ গ্রহণে ৬১ টি ইভেন্টে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীরা প্রতিযোগিতা করেন।

এসময় অন্যদের উপস্থিত ছিলেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক মোঃ আব্দুল হাকিম, সহকারী শিক্ষক মন্ডলী, অভিভাবক বৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ।

ক্রীড়া অনুষ্ঠানে ক্রীড়া পরিচালনা করেন বিদ্যালয়টির ক্রীড়া শিক্ষক মোস্তাফা কামাল।

সহকারি শিক্ষক আব্দুল মতিন এর সঞ্চালনায় সমাপনী বক্তব্য দেন প্রধান শিক্ষক। এসময় তিনি বলেন শ্রেণি কক্ষে পড়া লেখার পাশাপাশি খেলা ধুলা শিক্ষার্থীদের মনকে করে সতেজ ও সুন্দর।

এর আগে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথি বৃন্দ ও প্রধান শিক্ষক।

একই ধরনের খবর

মন্তব্য করুন