মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে বেড়া উপজেলার আমিনপুর থানার বিভিন্ন এলাকায় লক ডাউন

আবু আল সাইদ, বেড়াঃ জাতীয় দূর্যোগ মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্বের সবচেয়ে উন্নত ও শক্তিশালী দেশ যখন মুখথুবড়ে পড়ছে ঠিক তখনই আমাদের বাংলাদেশ রক্ষার্থে সরকারের পাশাপাশি দলমত নির্বিশেষে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন দেশ ও জাতির স্বার্থে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা মূলক বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছেন।

এই ধারাবাহিকতায় ৭ এপ্রিল বেলা ১০ ঘটিকার সময় পাবনা জেলার বেড়া উপজেলার আমিনপুর থানার মাসুমদিয়া ইউনিয়নের চৌকস চেয়ারম্যান মিরোজ হোসেনের নেতৃত্বে উক্ত ইউনিয়নের যুবসম্প্রদায়কে সংগে নিয়ে মাসুমদিয়া ইউনিয়নের প্রবেশদ্বার কাজিরহাট, ফকিরকান্দি, চৌধুরীমোড়, ত্রিমোহনী বাজার, আয়েন-খাঁর মোড়’সহ আমিনপুর থানার বাধেঁরহাট, কাজিরহাট বেইলী ব্রিজসহ ৬/৭টি গুরুত্বপূর্ণ পয়েন্টে আমিনপুর থানা পুলিশ ও স্থানীয় জনতার সহযোগিতায় বাঁশ বেঁধে লকডাউন করেন।

লকডাউন প্রসঙ্গে উক্ত ইউনিয়ন চেয়ারম্যান মিরোজ হোসেনের মুঠোফোনে এ প্রতিবেদককের সাথে কথা হলে তিনি জানান, পাবনা জেলার অধিকাংশ মানুষের ঢাকা টু কাজিরহাট যাতায়াতের জন্য মাসুমদিয়া ইউনিয়ন সবচেয়ে গুরুত্বপূর্ণ। প্রতিদিন প্রায় শত শত বহিরাগত লোক আমার ইউনিয়নের উপর দিয়ে ইঞ্জিন চালিত যানবাহনে যাতায়াত করে। এতে আমার ইউনিয়নবাসী করোনা ভাইরাসে আক্রান্ত হবার সম্ভাবনা বেশি। বিধায় মহামারি করোনা ভাইরাস থেকে আমার ইউনিয়নবাসীকে রক্ষা করতে লকডাউন করতে বাধ্য হয়েছি।

তিনি আরও বলেন করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক প্রচারণা ও দিকনির্দেশনাসহ হতদরিদ্র ও নিম্ন আয়ের জনসাধারণের মাঝে সরকারি অনুদানের পাশাপাশি প্রায় দুই হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও যেকোন প্রতিকূলতা থেকে ইউনিয়নবাসীকে রক্ষা করতে আমি বদ্ধপরিকর।

একই ধরনের খবর

মন্তব্য করুন