মাটিরাঙ্গায় প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও মুজিব কোর্ট বিতরন

ফারুক হোসেন (খাগড়াছড়ি) মাটিরাঙ্গাঃ আজ ২২ ফেব্রুয়ারী শনিবার মাটিরাঙ্গা আদর্শ উপজেলাদীন সদর ৬নং ইউনিয়ন পরিষদ কর্তৃক প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, মুজিব কোর্ট ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও (প্রতিমন্ত্রী) ২৯৮নং আসনের মাননীয় এমপি বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা আদর্শ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাস।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন, মাটিরাংগা পৌরসভার মেয়র জনাব শামসুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান, ৬নং ইউনিয়নের চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে সংক্ষিপ্ত আকারে বক্তব্যে মাননীয় এমপি বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা বর্তমান সরকারের উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরে বলেন, প্রাথমিক শিক্ষার্থীদের জন্য সরকার স্কুল ড্রেস, উপবৃত্তি সহ নানান প্রকল্প গ্রহন করেছেন এবং উপজেলা, ইউনিয়ন ও গ্রাম পর্যায় শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করার লক্ষ্যে কাজ করছেন।

পরে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও মুজিব কোর্ট বিতরন শুরু করেন, এবং অসহায় মানুষের মাঝে কম্বল ও সোলার বিতরন করেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন