মুজিববর্ষ উপলক্ষে “পরিচ্ছন্ন পাবনা, পরিচ্ছন্ন ভাবনা” কর্মসূচীর উদ্বোধন

পাবনা প্রতিনিধিঃ পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, পাবনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন হবে নানা আয়োজন আর ভিন্ন আনন্দ উৎসবে। তার আগে পাবনাকে করতে হবে পরিস্কার-পরিচ্ছন্ন। যেখানে থাকবে না কোন ব্যক্তিগত, প্রাতিষ্ঠানিক, সাংস্কৃতিক, ব্যবসায়িক ও রাজনৈতিক বিল-বোর্ড, ফেসটুন কিংবা তরুণ।

রবিবার বিকেলে জেলা প্রশাসনের আয়োজনে মুজিববর্ষ উপলক্ষে “পরিচ্ছন্ন ভানা,পরিচ্ছন্ন পাবনা” এই কর্মসূচীর উদ্বোধনী র‌্যালী পরিবর্তী কালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এই মুজিববর্ষে সবাইকে মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত পাবনা গড়ার অঙ্গীকার করতে হবে। সেই সাথে জেলার সকল স্থানে টানানো বিল-বোর্ড, ফেসটুন ও তরুণ নিজ দায়িত্বে নামিয়ে ফেলার আহবান জানান তিনি।

এসময় জেলা প্রশাসক কবীর মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার ( পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) শাহেদ পারভেজ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাহিদ নেওয়াজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, সদর পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন, আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা ছাত্রলীগের সাবেক মোস্তাফিজুর রহমান সুইট, জেলা যুবলীগের আহব্বায়ক আলী মূর্তুজা বিশ্বাস সনি, যুগ্ন আহব্বায়ক শিবলী সাদিক, যুগ্ন আহব্বায়ক শেখ শাকিরুল ইসলাম রনি, নির্বাহী সদস্য ফাহিমুল কবির খান শান্ত সহ সরকারি কর্মকর্তা, কর্মচারি ও রাজনৈতিক ব্যক্তি উপস্থিত ছিলেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন