মুজিববর্ষ পালন না করা বিএনপির রাজনৈতিক দেউলিয়াপনারই পরিচয় -নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ মুজিববর্ষ পালন না করা বিএনপি এবং তাঁদের মিত্রদের রাজনৈতিক দেউলিয়াপনারই পরিচয় বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম।

মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- মুজিব বর্ষ এ দেশের স্বাধীনতা প্রিয় মানুষের কাছে এখন উৎসবে পরিণত হয়েছে। অথচ বিএনপি রাজনৈতিক কারণে এর বিরোধীতা করছে। এটা নিয়ে রাজনীতি করা হীনমন্যতার পরিচয় বলেও তিনি উল্লেখ করেছেন।

তিনি এও বলেছেন বঙ্গবন্ধুর মতো একজন মহান নেতার জন্মশতবার্ষিকী পালনের সুযোগ আমাদের জীবনে, একজন বাঙ্গালীর জীবনে বড়ই সৌভাগ্যের, বড় পাওয়া।

তিনি শুক্রবার বিকালে তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরে শুভগাছায় পানি উন্নয়ন বিভাগের নদী তীর সংরক্ষণ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করে সাংবাদিকদের এ কথা বলেছেন।

পরে সিরাজগঞ্জ শহরে নির্মাণাধীন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের সদ্য সমাপ্ত একাডেমিক ভবন পরিদর্শন করেন।

তিনি মুজিববর্ষ উপলক্ষে সিরাজগঞ্জ সার্কিট হাউসে স্থাগিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ করেন এবং দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন।

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সুর্য, অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা দানী, অ্যাডভোকেট আব্দুর রউফ পান্না, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম প্রমুখ।

একই ধরনের খবর

মন্তব্য করুন