মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জের তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের প্রশিক্ষণ উদ্বোধন

তাড়াশ (প্রতিনিধি) সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে ‘মুজিব জন্ম শতবার্ষিকী-মুজিব মানে স্বাধীনতা মুজিব মানে বাংলাদেশ’ এই শ্লোগান সামনে রেখে উপজেলা প্রসাশন ও উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর আওতাধীন মৌলিক সাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা) এর সন্ধানী সমাজ উন্নয়ন সংস্থার (এসএসইউএস) মাধ্যমে বাস্তবায়নাধীন প্রকল্পের ২য় পর্বের সুপারভাইজার, শিক্ষক ও শিক্ষিকাদের ৫দিন ব্যাপী বুনিয়াদী প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফ্ফাত জাহানের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে সুপারভাইজার ও শিক্ষক/শিক্ষিকাদের ৫ দিনব্যাপী বুনিয়াদী এ প্রশিক্ষণের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ তোফাজ্জাল হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, মৌলিক স্বাক্ষরতা প্রকল্পের সহকারী পরিচালক সিরাজগঞ্জ জেলা আহসান হাবীব,উপজেলা প্রোগ্রাম অফিসার হাবিবুল্লাহ, সন্ধানী সমাজ উন্নয়ন সংস্থার (এসএসইউএস) ভারপ্রাপ্ত নির্বাহী প্রধান শাহিদা পারভীন, প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার বুলবুল আহমেদ প্রমুখ। ৫ দিনব্যাপী এ বুনিয়াদী প্রশিক্ষন কর্মশালায় ৩৩৬ জন শিক্ষক/শিক্ষিকা ও সুপারভাইজার বৃন্দ অংশ গ্রহন করেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন