মুজিব বর্ষ কে বুকে ধারণ করে সরকারি আজিজুল হক কলেজে অমর একুশে গ্রন্থমেলার শুভ উদ্বোধন

বগুড়া প্রতিনিধিঃ দীর্ঘ দুই বছর বন্ধ থাকার পর মুজিব বর্ষ কে বুকে ধারণ করে আজ থেকে শুরু হলো সরকারি আজিজুল হক কলেজের একুশে গ্রন্থমেলার-২০২০। সেইসঙ্গে পয়লা ফাল্গুন যোগ করেছে নতুন মাত্রা।

বইমেলাকে কেন্দ্র করে আজ সকাল ছাত্রছাত্রীদের উপস্থিতিতে মুখরিত ছিল কলেজ ক্যাম্পাস।বইমেলাকে সফল করার জন্য আজিজুল হক কলেজের সকল বিভাগ তাদের নিজস্ব উদ্যোগে বইয়ের স্টল খুলে। সেখানে উদ্বোধনের পর থেকেই বিক্রি হচ্ছিল সকল প্রকার লেখকদের বই।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব মজিবুর রহমান মজনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা রায়পুর আহসান রিপু।

এছাড়াও অনুষ্ঠানে আওয়ামী লীগের বিশিষ্ট ব্যক্তিবর্গসহ আজিজুল হক কলেজের সম্মানিত শিক্ষকরা উপস্থিত ছিলেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরকারি আজিজুল হক কলেজের সম্মানিত অধ্যক্ষ প্রফেসর মোঃ শাহজাহান আলী।

প্রধান অতিথির বক্তব্যে অমর একুশে বইমেলা কে স্বাগত জানানো সহ, জাতির জনকের স্মৃতিচারণ করেন এবং জননেত্রী শেখ হাসিনার দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। সেই সঙ্গে দল-মত নির্বিশেষে দেশের উন্নয়নের পক্ষে থাকার জন্য সবাইকে অনুরোধ জানান।

অমর একুশে বইমেলা চলবে আগামী সাত দিন ১৩ ফেব্রুয়ারী ২০২০ থেকে ২১ ফেব্রুয়ারী ২০২০ পর্যন্ত।

এ সম্পর্কে ছাত্রছাত্রীদের সঙ্গে কথা বলে জানা যায়, এরকম আয়োজনে তারা খুব খুশি। এর ফলে ছাত্র-ছাত্রীদের বই পড়ার প্রতি আগ্রহ বাড়বে বলে তারা মনে করে।

একই ধরনের খবর

মন্তব্য করুন