রাজশাহীর পুঠিয়ায় ২ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া উপজেলার  দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে ছিল রোববার। আর শেষ দিনে সর্ব মোট ৮ জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন।

এ বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া উপজেলা নির্বাচন অফিসার জয়নুল আবেদীন বলেন, রোববার (১৯ ডিসেম্বর) প্রাথীদের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল। এর মধ্যে ৩নং বানেশ্বর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ২জন, সংরক্ষিত মহিলা সদস্য একজন ও সাধারণ সদস্য পদে দুই জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

অপরদিকে ২নং বেলপুকুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন ও সাধারণ সদস্য পদে দুই জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন।

জানা যায়, ২নং বেলপুকুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৪৩ জন। অপরদিকে ৩নং বানেশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৯ জন ও সাধারণ সদস্য পদে ৬৯ জন প্রার্থী ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এর আগে পুঠিয়া উপজেলার ২নং বেলপুকুরিয়া ইউনিয়ন পরিষদ,ও ৩নং বানেশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্ব মোট ১৭৯ জন প্রার্থী মনোনয়নপত্র তুলেছিলেন। আর শেষ দিন পর্যন্ত জমা দিয়েছেন ১৫৭ জন প্রার্থী।

আরও পরুনঃ রাজশাহীর বাঘায় তিন লক্ষ টাকার ইয়াবাসহ আটক এক

একই ধরনের খবর

মন্তব্য করুন