রাজশাহীর বাঘায় তিন লক্ষ টাকার ইয়াবাসহ আটক এক

বাঘা(রাজশাহী)প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় ১০০০ পিস মাদক ইয়াবা ট্যাবলেটসহ নাজির মোল্লা (৩০)এক মাদক কারবারিকে আটক করেছে বাঘা থানা পুলিশ।

রবিবার(১৯ ডিসেম্বর)দিবাগত রাত পৌনে তিনটায় রাজশাহী জেলার মান্যবর পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় বাঘা থানার অফিসার্স ইন-চার্জ (ওসি)মো,সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে এসআই শাহ আলম সঙ্গীয় ফোর্স উপজেলার পারসাওতা(বিনোদপুর) এলাকার নাজির মোল্লার বাড়ীতে অভিযান পরিচালনা করে ১০০০ পিচ ইয়াবাসহ নাজির মোল্লা কে আটক করে থানায় নিয়ে আসে।নাজির মোল্লা বাঘা উপজেলার  পারসাওতা (বিনোদপুর)গ্রামের  জাফর মোল্লার ছেলে।

এসআই শাহ আলম জানান,উপজেলাধীন পারসাওতা (বিনোদপুর)গ্রামে রাত পৌনে তিনটার দিকে অভিযান পরিচালনা সময় নাজির মোল্লা(৩০) তার বাড়ীতে থাকা নীল রংয়ের ৫টি প্লাস্টিক জিপার প্যাকেটে রক্ষিত ১০০০ পিচ মাদক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সাথে সাথে তাকে আটক করে থানায় নিয়ে আসি।যার বাজার মূল্য তিন লক্ষ টাকা।

এ বিষয়ে, বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো,সাজ্জাদ হোসেন জানান, মাদক ইয়াবাসহ আটক নাজির কে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে (২০ ডিসেম্বর)দুপূরে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুনঃ রাজশাহী মহানগরীতে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন