রাজশাহীর বাঘায় বসত বাড়িতে অগ্নিকান্ড

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা উপজেলার তেঁথুলিয়া শিকদার পাড়া গ্রামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রবিবার (০৫ এপ্রিল) সকাল ১১ঃ৩০ মিনিট এর সময় সাহাজান আলীর বাড়িতে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। জানা যায়, রান্না ঘরে চুলার আগুন থেকে এ অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে।

সাজাহান আলী তেঁথুলিয়া শিকদার পাড়া গ্রামের মৃতঃ গফুর হাজীর ছেলে। অগ্নিকান্ডের সুত্রপাত হওয়ার সাথে সাথে পল্লী চিকিৎসক সুলতান আলী মোবাইল ফোনে নিকটস্থ বাঘা ফায়ার স্টেশনে জানায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন নিয়ন্ত্রণ করে।

সাজাহান আলী বলেন, রান্না ঘরে তার স্ত্রী রান্না করা অবস্থায় টিউবওয়েলে পানি আনতে যান। এমন সময় অসতর্কতা বসত চুলার আগুন রান্নাঘরে রাখা খড়ে লেগে যায় এবং পাশের একটি ঘরে অগ্নি সংযোগ ঘটে। তিনি আরও জানান এ অগ্নিকান্ডে যে ক্ষতি হয়েছে তা আনুমানিক পঞ্চাশ হাজার টাকার মতো।

এলাকাবাসীরা বলেন, আমাদের নিকটে ফায়ার স্টেশন হওয়ায় তারা খুব দ্রুত এসে আগুন নেভাতে সক্ষম হচ্ছে। তাই তারা পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বাঘা ফায়ার ইনচার্জ রওশন আলী বলেন, খবর পেয়ে দ্রুত ছুটে এসে আগুন নিয়ন্ত্রণ করেছি। তবে এ অগ্নিকান্ডে হতাহতের ঘটনা ঘটেনি।

একই ধরনের খবর

মন্তব্য করুন