রাজশাহী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বদিউজ্জামানকে মনোনয়ন থেকে বঞ্চিত

রাজশাহী জেলা প্রতিনিধিঃ সারাদেশে আগামী ৫জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে  পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন তারই আগে রাজশাহী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বদিউজ্জামানকে মনোনয়ন থেকে বঞ্চিত করা হলো ।

তারি ধারাবাহিকতায় রাজশাহী পুঠিয়া উপজেলার ২নং বেলপুকুরিয়া ইউনিয়ন পরিষদ ও ৩নং বানেশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে,

২নং বেলপুকুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে রাজিবুল হক (রাজিব) কে ও ৩নং বানেশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে  প্রথমবারের মনোনয়ন দেয়া হয়েছে মোঃআবুল কালাম আজাদকে।

এদিকে যোগ্যতার ভিত্তিতে তৃণমূলের পছন্দের প্রার্থীকে নৌকা প্রতীক না দেয়ায় রাজশাহীর পুঠিয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ২নং বেলপুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদি বলেন আমি ১৯৬৭ সাল থেকে ২নং বেলপুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাথে যুক্ত আছি,

এবং আমি বিগত তিন বার ২নং বেলপুকুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে নির্বাচিহ হয়েছি একবার পুঠিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছি।

শুধু তাই নয় আমি ২নং বেলপুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের দুর্সময়ে, বিএনপি জামাত শিবিরের আমলে মামলা হামলার শিকার হয়েও লড়াই সংগ্রাম করেছি কিন্তু এই বার কোনো এক অদৃশ্য শক্তির কারনে আমি আওয়ামী লীগের নৌকা প্রতীক থেকে বঞ্চিত হয়েছি।

২নং বেলপুকুরিয়া  ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে (নৌকা প্রতীকে) মনোনয়ন পেয়েছেন পুঠিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. রাজিবুল হক রাজিব কে আওয়ামী লীগের  মনোনয়ন দেয়ার পর থেকে হতাশা দেখা গেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে।

বিষয়ে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী রাজিবুল হক রাজিব বলেন, আমাকে মনোনয়ন দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে প্রশ্নবিদ্ধ করতে এবং নির্বাচনে এলাকায় অরাজকতা সৃষ্টি করার পাঁয়তারা করছে একটি পক্ষ।

আরও পড়ুনঃ  রাজশাহীর বাঘায় ব‍্যবসায়ীকে হাতুড়ি দিয়ে পিটালো দেনাদার

একই ধরনের খবর

মন্তব্য করুন