শামসুল হক টুকু বলেছেন, ছেলে ধরা গুজবে আইন হাতে তুলে নিবেন না ।

একটি মহল দেশের মঝে নানমুখী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের বিভ্রান্ত কথায় কোন লোক যাতে আইন হাতে তুলে না নিয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতার আহবান জানান শামসুল হক টুকু ।

তিনি বলেন, সরকার সরকার শিক্ষার মান উন্নয়নে নানামুখি কর্মসূচী গ্রহল করছে। শিক্ষিত যুব সমাজকে শুধু সরকারি চাকুরী নির্ভর না করে নানা ভাবে উপযুক্ত কর্মসংস্থানের ব্যবস্থা করছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক, জঙ্গীবাদ, দুর্নীতি দমনে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। মাদক ব্যক্তি পরিবার ও সমাজকে ধবংশ করে । যে কোন মূল্যে যুব সমাজকে মাদককের ভয়াল থাবা থেকে মুক্ত রাখতে হবে।

গতকাল মঙ্গলবার পাবনার সাঁথিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে মাধ্যমিক পর্যায়ে স্কুল/কলেজ/মাদরাসার সকল শিক্ষা প্রতিষ্ঠনের সভাপতি ও প্রধান শিক্ষকদের সমন্বয়ে “মুজিববর্ষ ২০২০ উদযাপন এবং শিক্ষার মান উন্নয়ন” শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

সাঁথিয়া অডিটরিয়ামের উপজেলা নিবার্হী অফিসার আব্দুল হালিমের সভাপতিত্বে ও শিক্ষক শফিকুল ইসলাম রিপনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার।

বক্তব্য দেন, সাঁথিয়া উপজেলা আ’লীগের সহ সভাপতি হাসান আলী খান, অধ্যক্ষ নজরুল ইসলাম, অধ্যক্ষ ইসমাইল হোসেন কিরন, প্রধান শিক্ষক মফিজ প্রমুখ।

একই ধরনের খবর

মন্তব্য করুন