সরকারি হাজী জামাল উদ্দীন কলেজে বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে মনোমুগ্ধকর ডিসপ্লে

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়া উপজেলার সরকারি হাজী জামাল উদ্দীন ডিগ্রী অনার্স কলেজে অন্তঃকক্ষ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২০ এর আয়োজন করা হয়। পাশাপশি রোভার স্কাউটরা মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন করেন।

শনিবার দিনব্যাপী এই ক্রীড়া ও মনোমুগ্ধকর ডিসপ্লে পরিদর্শন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভুমি মন্ত্রণলয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন।

সরকারি হাজী জামাল উদ্দীন ডিগ্রী অনার্স কলেজের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান মোঃ বাকী বিল্লাহ, অধ্যক্ষ মোঃ শহিদুজ্জামান, উপাধ্যক্ষ আলহাজ্ব মাহমুদা খাতুন।

অনুষ্ঠানের শুরুতে রোভার্স সদস্যরা মুজিব বর্ষে মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন করে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আসলাম আলী ও গুলশাহানারা পারভীন লিপি, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম, অধ্যাপক মলয় কুমার সরকার, অধ্যাপক আব্দুস সালাম, অধ্যাপক কে এম হামিদুর রহমান, অধ্যাপক শখিকুল ইসলাম, অধ্যাপক প্রতাপ কুমার মন্ডল, অধ্যাপক চন্দনা রাণী দাশ,ভাঙ্গুড়া মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মোস্তফা কামাল, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দীন, অত্র কলেজের সাবেক গর্ভনিং বডির সদস্য, শিক্ষকমন্ডলী ও সুধীবৃন্দ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন