সরকারের সতর্ক অবস্থানের কারণে দেশে এখনও করোনা ভাইরাস ছড়ায়নি – নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ করোনা ভাইরাসসহ যে কোন প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় সকলকে এগিয়ে আসার আহবান জানান আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি।

তিনি বলেন- করোনা ভাইরাসে সারা দুনিয়া আক্রান্ত হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশে অনেক মানুষ মারা গেছে। কিন্তু সরকারের সতর্ক অবস্থানের কারণে বাংলাদেশে এখন পর্যন্ত এ রোগ ছড়াতে পারেনি এবং কেউ আক্রান্তও হয়নি। এখানে কোন রাজনীতি বা দলও নেই। সকলে মিলে এ পরিস্থিতির মোকাবেলা করতে হবে এবং আমাদের আরো সতর্কতা অবলম্বন করতে হবে।

তিনি শুক্রবার ১৩ মার্চ দুপুরে কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের বাগবাটিতে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে বিনামুল্যে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মদের সভাপতিত্বে কাজিপুর আরডি উচ্চ বিদ্যালয় এবং বাগবাটি কলেজ মাঠে আয়োজিত এ মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, যেমুনা ব্যাংকের পরিচালক ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, মির্জা ইলিয়াস উদ্দিন আহম্মেদ, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী প্রমুখ।

দিনব্যাপী এই মেডিক্যাল ক্যাম্পে ডায়াবেটিস, গাইনী, দন্ত, সাধারণসহ প্রায় চার হাজার রোগীকে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।

সমাবেশে মোহাম্মদ নাসিম আরও বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় বিশ্ব হিমশিম খাচ্ছে সেখানে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এখনো ভাইরাস মুক্ত রয়েছে। দেশের যোগাযোগ ব্যবস্থার উন্নতি, জঙ্গি-সন্ত্রাস মুক্ত এবং বিদ্যুৎ সমস্যার সমাধান হয়েছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন