সাহিত্য ও বিতর্ক ক্লাব এর উদ্যোগে পাবনা প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন

নিজস্ব প্রতিনিধিঃ সাহিত্য ও বিতর্ক ক্লাব’ পাবনার উদ্যোগে ঐতিহ্যবাহী পাবনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত সভাপতি ক্লাবের উপদেষ্টা এবিএম ফজলুর রহমান ও সম্পাদক সৈকত আফরোজ আসাদকের সোমবার ২ মার্চ সন্ধ্যায় প্রেসক্লাবে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিস্ট ও ভাষা সৈনিক প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা রণেশ মৈত্র, বাংলাদেশ টু ডের জেলা প্রতিনিধি আব্দুল হামিদ খান প্রমুখ সহ প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

সাহিত্য ও বিতর্ক ক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন দৈনিক সিনসার সম্পাদক ও ক্লাবের উপদেষ্টা এস এম মাহবুব আলম, কৃষকলীগের সহ-সভাপতি ও ক্লাবের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সাহিত্য ও বিতর্ক ক্লাব’ পাবনার সভাপতি ড. মনছুর আলম, সহ-সভাপতি অধ্যক্ষ জেবুন্নেছা ববিন, ক্লাবের সাধারণ সম্পাদক ও সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের সহকারি অধ্যাপক কবি এস এম ফরিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি শফিক আল কামাল, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্লাবের সাহিত্য বিষয়ক সম্পাদক মো. জামিল হোসেন, সদস্য মো.কামরুজ্জামান, কবি ও গল্পকার আমিনুর রহমান খান, কবি গল্পকার অধ্যক্ষ এনামুল হক টগর, চলচ্চিত্রকার প্রধান শিক্ষক দেওয়ান বাদল, কবি সাঈদ হাসান দারা, পাবনা ইসলামীয়া ডিগ্রি কলেজের প্রভাষক মোহাম্মদ আলী ও সহকারী অধ্যাপক জিয়াউর রহমান, কৃষিবিদ নাজিম উদ্দিন, কবি মধুসূদন মজুমদার, কবি মমতাজ রোজ কলি প্রমুখ ।

একই ধরনের খবর

মন্তব্য করুন