সিরাজগঞ্জের উল্লাপাড়া মুদি দোকানে আগুন ক্ষয়ক্ষতি ৬ লক্ষ টাকা

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গত বুধবার এক মোদি দোকানে আগুন লেগে প্রায় ৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনাটি ঘটেছে উল্লাপাড়া পৌরসভার ৯নং ওয়ার্ডের ঘাটিনা গ্রামে মোহাম্মদ জাকারিয়া হোসেনের দোকানে। তিনি জানান, আমি দোকানের পাশের ঘরে ঘুমিয়ে ছিলাম রাত্রি ৪টার সময় আগুনের তাপে জেগে উঠি ।

উঠেই দেখি আমার দোকান দাউদাউ করে জ্বলছে। আমি চিৎকার দিলে আমার ভাই ও এলাকার লোকজন বেরিয়ে আসে। সবাই মিলে আগুন নেভানোর চেষ্টা করি ততক্ষণে দোকানের সমস্ত মালামাল ও দোকানের ফ্রিজ টি ভশীভূত হয়ে গেছে ।

স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানো হয়। আগুনের সূত্রপাত এর কথা জিজ্ঞেস করলে তিনি জানান, সম্ভবত বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে, তিনি আরো জানান আমার দোকানের প্রায় ৬ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আমি এখন নিরুপায় একদিকে সংসার এবং বিভিন্ন এনজিও থেকে নেওয়া প্রায় আড়াই লক্ষ টাকা কিস্তির চাপ। আমার
একমাত্র অবলম্বন টি ছিল শুধুমাত্র এই দোকানটি।

এমত অবস্থায় আপনাদের মাধ্যমে আমার অনুরোধ মাননীয় প্রধানমন্ত্রী, জাতীয় সংসদ সদস্য, ও পৌর মেয়রের নিকট আকুল আবেদন আমাকে দোকানটি সংস্কারসহ সচলের ব্যবস্থা করলে ভীষণ উপকৃত হব।

৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ কামরুল হাসান জানান, তার আয় এর উৎস একমাত্র ওই মুদি দোকানটি, তার কোন জমিজমা নেই। আমি আমার ওয়ার্ডের এই ক্ষুদ্র ব্যবসায়ীর ক্ষতিপূরণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় সংসদ সদস্য, জনাব তানভীর ইমাম ও আমাদের পৌর মেয়র এসএম নজরুল ইসলাম এর নিকট আর্থিক সহযোগিতা কামনা করছি।

আরও পরুনঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে স্বাস্থ্য কমপেক্সে ২টি এ্যাম্বুলেন্স ও ২টি এনেসথেসিয়া মেশিন দীর্ঘদিন ধরে নষ্ট

একই ধরনের খবর

মন্তব্য করুন