সিরাজগঞ্জের তাড়াশে করোনা উপসর্গ নিয়ে এক পোশাক শ্রমিকে মৃত্যু: ১০টি বাড়ি লকডাউন

হাদিউল হৃদয়, তাড়াশঃ সিরাজগঞ্জের তাড়াশে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর উপসর্গ জ্বর, সর্র্দি কাশি ও বমিতে আক্রান্ত হন জিহাদুল ইসলাম জিহাদ (২২) নামের এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে।

তবে তার পরিবার বলছে সে দীর্ঘদিন ধরে জন্ডিসে আক্রান্ত ছিলো। পাঁচ দিন আগে সে ঢাকা থেকে বাড়িতে ফেরে। সোমবার সকালে তার অবস্থার অবণতি হলে বগুড়া নেয়ার পথে সে মারা যায়।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: জামাল উদ্দিন মিয়া জানান, মৃত্যুর পর তার লাশ বাড়িতে নিয়ে আসলে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টিম তার শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে।

তাড়াশ উপজেলা নির্বাহী উপজেলা নির্বাহী অফিসার ইফ্ফাত জাহান জানিয়েছেন, ঐ পোষাক শ্রমিকের মৃত্যুর কারণে তার বাড়ি সহ আশেপাশের ১০টি বাড়ি লকডাউন করে দেওয়া হয়েছে ।

স্থানীয় ইউপি সদস্য হায়দার আলী জানান, মৃতব্যক্তি ঢাকায় গার্মেন্টেসে চাকুরী করতো। গত বৃহস্পতিবার সে জ্বর নিয়ে বাড়িতে আসে। গত শনিবার আবারও সে ঢাকায় যায়। রোববার সেখানে থেকে জ্বর বেশী হলে বাড়িতে ফিরে আসে ও গুরুতর অসুস্থ্য হয়ে বমি করতে থাকে।

দুপুরের দিকে তার মৃত্যুর খবর জানার পর ঐ বাড়িসহ ঐ এলাকায় কোন লোকজন যাচ্ছে না। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার লাশ বাড়িতেই ছিলো।

একই ধরনের খবর

মন্তব্য করুন